× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী-ঢাকা রেলপথে আবারো পাথর নিক্ষেপ, যাত্রী আহত

ইতিহাস টুয়েন্টিফোর রিপোর্ট- বাইরে থেকে ছোড়া পাথরের আঘাতে ঢাকাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনের এক যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ঈশ্বরদী-ঢাকা রেলপথের মুলাডুলি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত যাত্রীর নাম ইমদাদুল ইসলাম (২৩)। তিনি বাগেরহাটের ফকিরহাট উপজেলার জারিয়া মাইক কুমড়া গ্রামের বিল্লাল শেখের ছেলে। পরে তিনি চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন।

আহত ইমদাদুল জানান, চুয়াডাঙ্গা স্টেশন থেকে ঢাকাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনে জানালার পাশে বসে চাটমোহরে আসছিলেন তিনি। ট্রেনটি মুলাডুলি স্টেশন অতিক্রম করার পর বাইরে থেকে দুই যুবক পাথর নিক্ষেপ করে। এ সময় পাথর কপালে লেগে রক্তাক্ত জখম হন ইমদাদুল। পরে তিনি চাটমোহর স্টেশনে নামলে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

ইমদাদুল চাটমোহরের ছাইকোলা এলাকায় গুমানী নদীতে ড্রেজিংয়ের শ্রমিক হিসেবে কাজ করছেন। এদিন বাড়ি থেকে চাটমোহরে কর্মস্থলে ফিরছিলেন বলে জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. খোরশেদ আলম যুগান্তরকে জানান, পাথরের আঘাতে ইমদাদুল নামে ওই যুবকের কপালে রক্তাক্ত জখম হয়েছে। তিনি হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

কোন মন্তব্য নেই