× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



এমপি হতে চান ঈশ্বরদীর মেয়ে ড. ময়না

ইতিহাস টুয়েন্টিফোর রিপোর্ট- উন্নয়নের ধারাবাহিকতায় নিজেকে সম্পৃক্ত রাখতে সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য হতে চান ড. মুসলিমা জাহান ময়না।

ইতালির তুরিন বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ইন ম্যানেজমেন্ট ডিগ্রি নিয়ে বর্তমানে তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন। তার জন্ম পাবনার ঈশ্বরদী শহরের মশুরিয়াপাড়া এলাকায়।

মুসলিমা জাহান ময়না ছাত্রজীবনে ছাত্রলীগের সঙ্গে যুক্ত ছিলেন। ১৯৯৭-৯৮ শিক্ষাবর্ষে ময়না ঈশ্বরদী সরকারি ছাত্র সংসদে নির্বাচিত মহিলা সম্পাদক এবং ১৯৯৮-৯৯ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নবাব ফয়জুন্নেসা হলের সাধারণ সম্পাদক ছিলেন। ছাত্রলীগের একজন সক্রিয় নেত্রী হিসেবে তিনি বেশ জনপ্রিয়।

আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ড. মুসলিমা জাহান ময়না বলেন, আমার জীবনের প্রায় ৩০ বছর পড়াশোনা ও শিক্ষকতায় কাটিয়েছি। আমার শিক্ষা এবং ইউরোপের উন্নত দেশগুলোতে থাকার অভিজ্ঞতা আমি দেশের মানুষের জীবন-যাত্রাকে উন্নত করার কাজে ব্যবহার করতে চাই। মূলত নীতি-নির্ধারণী কাজে কিংবা সিদ্ধান্ত গ্রহণে আমার মেধা ও যোগ্যতা যেন আওয়ামী লীগের কাজে লাগে সে সুযোগ চাই।

কোন মন্তব্য নেই