× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



বর্ণাঢ্য আয়োজনে ঈশ্বরদীতে শতরূপা সংঘের ২৫ বছর পুর্তি

‘শারদীয় দুর্গোৎসব’ আয়োজনের ঘোষণা
ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদক- বিদ্যার দেবী সরস্বতীর আরাধনা, বর্ণাঢ্য আয়োজন ও আলোকসজ্জার মধ্য দিয়ে শেষ হলো ঈশ্বরদীর স্কুলপাড়ার শতরূপা সংঘের ২৫ বছর পুর্তির দুই দিন ব্যাপী আয়োজনের। 

গত রবিবার (১০ ফেব্রুয়ারি) পঞ্চমী তিথিতে বিদ্যা ও জ্ঞানের অধিষ্ঠাত্রী দেবী সরস্বতীর চরণে পুষ্পার্ঘ্য অর্পণ করে শুরু হয় এই আয়োজনের। ওই দিন সন্ধ্যায় শতরূপা সংঘের সাবেক এবং বর্তমান সদস্যরা মিলে কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঈশ্বরদীর বিশিষ্ট শিক্ষাবিদ উদয় নাথ লাহিড়ী, ডাঃ জহর বাগচী, বিশ্বনাথ পাল সহ অন্যান্যরা। পরে আয়োজন করা হয় ছোটদের আবৃতি প্রতিযোগিতা, নৃত্য ও গান পরিবেশন,  মোমবাতি প্রজ্জ্বলন, ও মহিলাদের বালিশ খেলার।

পূজার পরের দিন সোমবার (১১ ফেব্রুয়ারী) সন্ধ্যায় আয়োজন করা হয় কনসার্টের। সন্ধ্যা সাড়ে ৭ টায় শুরু হওয়া কনসার্টে ‘ঝঅঝ’ ব্যান্ডের সোহান, অপূর্ব, সাগর, মেহেদীর গানে মুগ্ধ হয় উপস্থিত সুধীগণ। এছাড়াও গান পরিবেশন করেন তাপস সাহা, অপুর্ব কর্মকার, মেহেদী রহমান শরৎ ও অনিতা।

রাত ১০টায় র‍্যাফেল ড্র করা হয় এবং পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সকলের এবং স্কুলপাড়াবাসীর সমর্থনে শতরূপা সংঘ প্রথমবারের মতো ঈশ্বরদীর স্কুলপাড়ায় ‘শারদীয় দুর্গোৎসব বা দুর্গাপুজা’ আয়োজনের ঘোষণা দেয়।

শতরূপা সংঘের দীর্ঘ ২৫ বছরের এই পথ চলায় যারা ঈশ্বরদী এবং ঈশ্বরদীর বাইরে থেকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সাহায্য-সহযোগিতা করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে কমিটির সাবেক এবং বর্তমান সদস্যরা তাদের ব্যক্তিগত মনোভাব ব্যক্ত করেন। পরিশেষে আগামীতে এই সংঘের শুভ পথচলার জন্য সকলের সহযোগিতা কামনা করে অনুষ্ঠানের পরিসমাপ্তি করা হয়।

কোন মন্তব্য নেই