× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

দাশুড়িয়া প্রি-ক্যাডেট স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা-২০১৯  অনুষ্ঠিত হয়েছে। গত ১৯ ফেব্রæয়ারি মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপী এই ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়টির পরিচালক গোপাল অধিকারীর সভাপতিত্বে ৬টি গ্রæপে ছাত্র-ছাত্রীদের মোট ১৮টি এবং সর্বমোট ২৩টি ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়।
সকালে এই ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন করেন দাশুড়িয়া ডিগ্রী (অনার্স) কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ শহীদুল ইসলাম। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে মোল্লা এন্টার প্রাইজের ব্যবস্থাপনা পরিচালক সুরুজ মোল্লা বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরষ্কার তুলে দেন রফিকুল মেডিকেয়ারের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ রফিকুল ইসলাম, দাশুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ কামরুন্নাহার, আশুতোষ পাল ও সরোয়ার জাহিদ তপন। এসময় দাশুড়িয়া এম এম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক খাইরুল হাসান বাবু, অভিভাবক সদস্য ঝন্টু, নাজমুল হাসান মুকুল, সুমন মালিথা, সুমন খান, শাহিন, শামিমসহ অত্র বিদ্যালয়ের অভিভাবক-অভিভাবিকা ও শিক্ষক-শিক্ষিকামন্ডলী উপস্থিত ছিলেন। পরে সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে ৩০ জন আলোকিত মানুষকে বিদ্যালয় থেকে সম্মাননা পুরষ্কার তুলে দেন প্রতিষ্ঠানটির পরিচালক গোপাল অধিকারী।

কোন মন্তব্য নেই