× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



সোহরাওয়ার্দী হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ১৫ ইউনিট

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবনের তৃতীয় তলায় স্টোর রুমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট।
বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার মো. রাসেল শিকদার জানান, বিকেল ৫টা ৫৫ মিনিটে আগুনের সূত্রপাত। অগ্নিকাণ্ডের খবর পেয়ে তেজগাঁও ও মোহাম্মদপুর থেকে ১৫টি ইউনিট পাঠানো হয়। সর্বশেষ খবর অনুযায়ী আগুন নিয়ন্ত্রণে আসেনি।
হাসপাতালের অগ্নিকাণ্ডে আতঙ্ক ছড়িয়ে পড়ে রোগীদের মধ্যে। সন্ধ্যায় শেরেবাংলা নগরের হাসপাতালের নতুন ভবন থেকে ধোঁয়া উড়তে দেখে রোগীদের অনেকে ভয়ে বেরিয়ে আসেন।
এক রোগীর স্বজনরা জানান, আগুনের কথা শোনার পর তিনি ধোঁয়া উড়তে দেখেছেন। পরে তিনি তার রোগীকে বাসায় নিয়ে যান।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আগুন লাগার পর অনেক রোগী ও আত্মীয়-স্বজনরা হাসপাতালের বাইরে বেরিয়ে এসে পাশের মাঠে অবস্থান নিয়েছেন। তবে ধারণা করা হচ্ছে, শতাধিক রোগী ও তাদের আত্মীয়-স্বজনরা এখনও হাসপাতালের ভেতরে রয়ে গেছেন।
বর্তমানে হাসপাতাল ভবনের দেয়াল ভেঙে রোগীদের বের করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে দমকলবাহিনীর সদস্যরা। তাদেরকে সাহায্য করছে স্থানীয় জনগণ ও কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।
অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন।
এদিকে সন্ধ্যা ৬টার দিকে আগুনের সূত্রপাত ঘটার পরপরেই হাসপাতালটির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়। পরে সোয়া ৭টার দিকে বিদ্যুৎ ফিরে আসে।

কোন মন্তব্য নেই