× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক ফজলু মালিথা লাইফ সাপোর্টে

 ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ ঈশ্বরদী উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ধান চাউল মিল মালিক গ্রুপের   সভাপতি   ফজলুর   রহমান   মালিথা রাজশাহী সিডিএম  হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন।

জানা যায়, অভিনব কৌশলে দুধের মধ্যে ঘুমের ঔষুধ  মিশিয়ে অচেতন করে ফজলু মালিথার বাড়িতে চুরির চেষ্টা করে চোরের দল। ঔষুধ মেশানো দুধ পান করে অচেতন হয়ে পড়ে হাসপাতালে   ভর্তি   হন   ফজলু মালিথা     তার   স্ত্রী পারছিনা বেগম।   গত (বৃহস্পতিবারদিবাগত  ভোরে ঈশ্বরদীর   ছলিমপুর  ইউনিয়নের  বড়ইচারা গ্রামে এই ঘটনা ঘটে।

অসুস্থ ফজলুর রহমানের ছোট ভাইয়ের মেয়ে প্রাপ্তি জানান, জানালার ধারের গ্যাসের চুলায় তার বড় মা (বড় চাচী) পারছিনা বেগম দুধজাল করতে  ছিলেন।  কোন এক   সময় পরিকল্পিতভাবে  চোরের  দল সেই   দুধে ঘুমের ঔষুধ মিশিয়ে দেয়। সেহরির সময় সেই দুধ দিয়ে বড় আব্বা (বড়চাচা) বড় মা ভাত খান। এরপরই বড় আব্বা ঘুমে অচেতন হয়ে যান। বড় মা দুধ কম খাওয়ায় কিছুটা পড়ে অচেতন হয়ে পড়েন। এর মধ্যে দুইজন চোর ঘরে প্রবেশ করে মালামাল চুরি করার চেষ্টা করে। কিন্তু বড়মার চিৎকারে চোরেরা তখন বড়মার গলা থেকে সোনার চেইনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।তিনি আরও বলেন, চিৎকার শুনে আশেপাশের লোকজন অচেতন অবস্থায় দুজনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে, ঈশ্বরদীতে চিকিৎসাধীন অবস্থায় পারছিনা বেগমের অবস্থা উন্নতি হলেও ফজলু মালিথার অবস্থার কোন পরিবর্তন না হওয়ায় তাঁকে শুক্রবার বিকালে রাজশাহী সিডিএম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসকরা প্রথমে ফজলু মালিথাকে আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) রাখেন। এতেও তাঁর অবস্থার কোন উন্নতি না হলে শুক্রবার  সন্ধ্যার পর তাঁকে লাইফ সাপোর্টে দেয়া হয়।

ফজলুর রহমান মালিথার ছেলে পিয়াস আজ শনিবার (১১ মে) দুপুর সাড়ে ১২টায় মুঠোফোনে লাইফ সাপোর্টের বিষয়টি নিশ্চিত করেন। তিনি তাঁর বাবার সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন।

কোন মন্তব্য নেই