× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে ভাড়াটিয়া নিবন্ধন ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ
ঈশ্বরদীতে ভাড়াটিয়া ফরম বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যায় ঈশ্বরদী প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভাকক্ষে ভাড়াটিয়া ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস ও ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক।
এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি)  বাহাউদ্দিন ফারুকী, ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, পাবনা জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সিনিয়র সাংবাদিক এম এ কাদের, মাহাবুবুল হক দুদু, আবুল হাসেম, আমবাগান পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেনসহ স্থানীয় পত্রিকার সম্পাদক, জাতীয় দৈনিকের ঈশ্বরদী প্রতিনিধি, পুলিশ কর্মকর্তা ও সদস্যবৃন্দ।
ঈশ্বরদী  সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক জানান, ঈশ্বরদী একটি গুরুত্বপূর্ণ উপজেলা। এখানে অনেক ভাড়াটিয়া বসবাস করেন। যাদের নাম ঠিকানা অনেকেই জানেন না। সরকারি নির্দেশনা অনুযায়ী ভাড়াটিয়া নিবন্ধন ফরম পূরণ করে বাড়িওয়ালাকে অবশ্যই থানায় ফরম জমা দিতে হবে। যার একটি থানায় ও একটি বাড়িওয়ালার কাছে সংরক্ষিত থাকবে। জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাসসহ বিভিন্ন অপরাধ কার্যক্রম নির্মূলের লক্ষ্য নিয়ে অতীব জরুরীভাবে এ কার্যক্রম শুরু করা হয়েছে। ঈশ্বরদী উপজেলার পৌরসভা ও ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা, জনপ্রতিনিধিদের কাছে এই ফরম পাওয়া যাবে।

কোন মন্তব্য নেই