× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে যুবদলের নেতাদের বহনকারী গাড়িতে দূর্বৃত্তদের হামলা

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ
কেন্দ্রীয় ও পাবনা যুবদলের নেতাদের বহনকারী একটি মাইক্রোবাসে হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। এ সময় একটি গাড়ির সামনের গ্লাস ও জানালার গ্লাস ভাংচুর করা হয়। 

মাইক্রোবাসে থাকা ১০ যুবদল নেতা-কর্মীর মধ্যে পাঁচজন আহত হয়।  দুপুর সাড়ে ১২টার দিকে ঈশ্বরদী শহরের রেলগেট এলাকায় এই ঘটনা ঘটে। 


পাবনা জেলা যুবদল সভাপতি মোসাব্বির হোসেন সঞ্জু বলেন, আওয়ামীলীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ট্রেনবহরে হামলার মামলায় সাজা প্রাপ্ত বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের পরিবারের সদস্যদের খোঁজ খবর নিতে ঈশ্বরদীতে কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দ এসেছেন।  তাদের সফর সঙ্গী হিসেবে ঢাকা কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোর্তাজুল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক নুুরুল ইসলাম নয়ন ও সাংগঠনিক সম্পাদক মামুন হাসান মামুন ঈশ্বরদীতে যাচ্ছিলেন।  পথিমধ্যে আমাদের বহনকারী গাড়িটি  ঈশ্বরদী পৌর এলাকার রেলগেট এলাকায় পৌছিলে অতর্কিত ভাবে একদল দূর্বৃত্ত  লাঠিসোটা ও ইট-পাটকেলসহ গাড়িতে হামলা চালায়।  তবে কারা হামলা চালিয়েছে তাৎক্ষনিক তাদের চেনা যায়নি।  



ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফারুকী বলেন, একটি গাড়ি ভাংচুরের কথা শুনেছি, তবে কে বা কারা কাদের গাড়িতে হামলা করেছে বিস্তারিত কিছুই জানি না এবং আমাকে কেউ এ ধরনের অভিযোগও করেন নাই।

কোন মন্তব্য নেই