× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



খেলতে পারছেন না রিয়াদ, বাদ মিরাজও, ফিরলেন রুবেল-সাব্বির

কাফ মাসলে ইনজুরির কারণে মাহমুদউল্লাহ রিয়াদ ভারতের বিপক্ষে খেলতে পারবে কি না তা নিয়ে যথেষ্ট সন্দেহ-সংশয় ছিল। শেষ পর্যন্ত আজ রিয়াদকে পাচ্ছে না বাংলাদেশ। তার পরিবর্তে একাদশে ফিরেছেন সাব্বির রহমান রুম্মন।
এদিকে মেহেদী হাসান মিরাজের নামও একাদশ থেকে কাটা পড়েছে। এজবাস্টনের মাঠ ছোট হওয়ায় এবং স্পিনাররা সুবিধা করতে না পারার কারণে তাকে বসিয়ে রেখে বাড়তি এক পেসার হিসেবে রুবেল হোসেনকে একাদশে অন্তর্ভুক্ত করেছে টাইগার টিম ম্যানেজমেন্ট।
একাদশে ২ পরিবর্তন এনেছে ভারতও। তারাও এক স্পিনার বসিয়ে খেলাচ্ছে বাড়তি এক পেসারকে। কুলদিপ যাদবের পরিবর্তে একাদশে ফিরেছেন ভুবনেশ্বর কুমার। অন্যদিকে, অফ-ফর্মে থাকা কেদার যাদবের পরিবর্তে একাদশে জায়গা করে নিয়েছেন দিনেশ কার্তিক।
বাংলাদেশ একাদশ
তামিম ইকবাল্, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, লিটন দাস, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দীন, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।
ভারত একাদশ
রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি, রিশাভ পান্ত, এমএস ধোনি, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, মোহাম্মদ শামি, ভুবনেশ্বর কুমার, ইউজবেন্দ্র চাহাল, জসপ্রিত বুমরাহ।

কোন মন্তব্য নেই