× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



তিনদিন পরেই ঈশ্বরদী পৌর যুবদলের সাধারণ সম্পাদক জুয়েলের বহিস্কারাদেশ প্রত্যাহার


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ
ঈশ্বরদী পৌর যুবদলের সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েলকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দলীয় পদ থেকে অব্যাহতি প্রদানের তিনদিন পরেই পুনরায় স্বপদে বহাল করা হয়েছে।

জানা যায়, গত ১৬ জুলাই জাকির হোসেন জুয়েলকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পাবনা জেলা যুবদলের সভাপতি মোসাব্বির হোসেন সঞ্জু ও সাধারণ সম্পাদক ইলিয়াস আহমেদ হিমেল রানা এক পত্রের মাধ্যমে তাকে দলীয় পদ থেকে অব্যাহতি প্রদান করেন। এ ঘটনার মাত্র তিনদিন পরেই আজ ২০ এপ্রিল কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন টুকুর আদেশে কেন্দ্রীয় দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল পাবনা জেলা যুবদল বরাবর প্রেরিত এক পত্রের মাধ্যমে জুয়েলের অব্যাহতি প্রত্যাহার করে তাকে স্বপদে বহাল রাখা হয়েছে বলে জানানো হয়েছে। 

পাবনা জেলা যুবদলের সভাপতি-সাধারণ সম্পাদক বরাবর প্রেরিত কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল অব্যাহতি প্রত্যাহারের পত্রে উল্লেখ করেছেন, দলীয় গঠনতন্ত্র অনুসরণ না করে ঈশ্বরদী পৌর যুবদলের সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েলকে জেলা যুবদল তার পদ থেকে অব্যাহতি দেওয়ার কারণে, যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন টুকু’র দৃষ্টিপাত হয়েছে এবং তাদের আদেশক্রমে জুয়েলকে স্বপদে বহালসহ তার অব্যাহতির আদেশ প্রত্যাহার করা হলো। আজ থেকে এ সিদ্ধান্ত চুড়ান্ড বলে গণ্য হলো। 

কোন মন্তব্য নেই