× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



শিমুল বিশ্বাসকে পাসপোর্ট দেওয়ার আদেশ স্থগিত

 বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসের নতুন পাসপোর্ট দিতে হাইকোর্টের আদেশ স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত। তবে আদেশের আগেই পাসপোর্ট হাতে পেয়েছেন বলে জানিয়েছেন শিমুল।

রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি নিয়ে সোমবার (২৩ সেপ্টেম্বর) আপিল বিভাগের অবকাশকালীন চেম্বার বিচারপতি মো. নূরুজ্জামান এ আদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত তালুকদার। তিনি বলেন, ২৯ আগস্ট হাইকোর্ট বিভাগ তার পাসপোর্ট প্রদানে যে রায় দিয়েছেন তা স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত।

গত ২৯ আগস্ট রুল যথাযথ ঘোষণা করে বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি রাজিক আল জলিলের হাইকোর্ট বেঞ্চ পাসপোর্ট দিতে নির্দেশ দেন।

এ বিষয়ে শিমুল বিশ্বাস  বলেন, আমি রোববার (২২ সেপ্টেম্বর) পাসপোর্ট হাতে পেয়েছি।

শিমুল বিশ্বাসের পাসপোর্ট হারিয়ে যাওয়ার পর নতুন পাসপোর্টের জন্য পাবনা আঞ্চলিক পাসপোর্ট অফিসে আবেদন করেন। গত ২৪ জুন এই পাসপোর্ট দেওয়ার কথা ছিল। কিন্তু পাবনা আঞ্চলিক পাসপোর্ট অফিস তার নতুন পাসপোর্ট সরবরাহ করতে অপারগতা প্রকাশ করে। ফলে শিমুল বিশ্বাস পাসপোর্টের জন্য হাইকোর্টে আবেদন করেন।

কোন মন্তব্য নেই