× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ভিডিও ফুটেজ দেখে ঈশ্বরদীতে মোবাইল ফোন ও স্বর্ণালংকার উদ্ধার : গ্রেফতার ১

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদক-
ভিডিও ফুটেজ দেখে মোবাইল ফোন ও স্বর্নালংকার উদ্ধার করেছে পাকশী পুলিশ ফাঁড়ী।ঘটনার সাথে জড়িত আসামী সুমন (২৯) কে পুলিশ গ্রেফতার করেছে।

পাকশী ফাঁড়ির পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম জানান, গত ২৬ ডিসেম্বর নতুন রূপপুর এলাকার আব্দুল খালেকের তার ছেলে তাসিন এর সুন্নতে খাৎনা অনুষ্ঠানের মধ্যে তার শোয়র ঘর হতে ১ টি মোবাইল ফোন ও ১ টি সোনার চেইন চুরি যায়। বাড়ীতে ভিডিও ফুটেজে দেখে আসামীকে খোজাখুজি করে না পেয়ে আঃ খালেক বাদী হয়ে ঈশ্বরদী থানায় অভিযোগ করেন। ঈশ্বরদী থানা পাকশী ফাঁড়িকে ঘটনা তদন্তের জন্য দায়িত্ব প্রদান করে।

 ফাঁড়ির পরিদর্শক শহিদুল ইসলাম ভিডিও ফুটেজের ছবি ও মোবাইল ফোনের লোকেসন ট্রাকিং করে সাদীপুর এলাকার আলাউদ্দিনের পুত্র আসামী সুমন (২৯)কে গ্রেফতার করে। এসময় সুমনের নিকট হতে চুরি যাওয়া স্যামসাং মোবাইল ফোন উদ্ধার হয়। এঘটনায় থানা গত ৩ জানুয়ারী ৩৭৯/৩৮০/৪১১ ধারায় মামলা দায়ের করে আসামীকে পাবনা কোর্টে চালান দেয়। পরে আসামীকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ পূর্বক ১৬ জানুয়ারী গভীর রাতে তার ভাড়া বাসার টিভির ট্রলির ভেতর হতে চুরি যাওয়া লকেটসহ স্বর্নের উদ্ধার করা হয়।

কোন মন্তব্য নেই