× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



পাবনা আওয়ামীলীগ এর উজ্জল নক্ষত্র পাবনা-৩ এর সাবেক এমপি ওয়াজি উদ্দিনের মৃত্যু

পাবনার সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ওয়াজি উদ্দিন খান মারা গেছেন।

পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহিম লাল জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে পাবনা শহরের আটুয়ায় নিজ বাড়িতে মারা যান জেলা আওয়ামী লীগের সাবেক এই সভাপতি।

তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত কারণে শষ্যাশায়ী ছিলেন। তার স্ত্রী ও দুই মেয়ে রয়েছে।
চেয়ারম্যান রেজাউর রহিম বলেন, ওয়াজি উদ্দিন পাবনা- ৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনে ১৯৮৬ ও ১৯৯৬ সালে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। বাংলাদেশ মোটর শ্রমিক ফেডারেশনের আজীবন সভাপতি ও পাবনা জেলা মোটর শ্রমিক ইউনিয়নের আজীবন সাধারণ সম্পাদক ছিলেন তিনি।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য দুদকের সাবেক কমিশনার সাহাবুদ্দীন চুপ্পু, পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউর রহিম লালসহ বিভিন্ন স্তরের লোকজন শোক জানিয়েছেন।
স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধূরী পিন্টু, পাবনা মোটর মালিক সমিতির সভাপতি হাবিবুর রহমান হাবিব, পাবনা পৌরমেয়র কামরুল হাসান মিন্টু, পাবনা চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি আলী মূর্তজা বিশ্বাস সনিসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা ওয়াজ উদ্দিনের মৃত্যুর খবর পেয়ে তার বাড়ি আসেন।

চেয়ারম্যান রেজাউর রহিম বলেন, শনিবার বেলা ১১টায় চাটমোহর বালুচর মাঠে তার প্রথম জানাজা হবে। সেখান থেকে মরদেহ নেওয়া হবে পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে। পরে সর্বস্তরের মানুষের শ্রদ্ধাঞ্জলির জন্য পাবনা পুলিশ লাইন্স মাঠে নেওয়া হবে। রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেওয়ার পর বেলা ২টায় দ্বিতীয় জানাজা শেষে পাবনা সদর কবরস্থানে দাফন করা হবে।

কোন মন্তব্য নেই