× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



‘সরস্বতী পূজার চাঁদার ভাগবাটোয়ারা নিয়ে দ্বীপকে হত্যা’

সরস্বতী পূজায় তোলা চাঁদার ভাগবাটোয়ারা নিয়ে বিরোধের জেরেই সিলেটের ছাত্রলীগকর্মী দ্বীপকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আটক একজনকে জিজ্ঞাসাবাদ শেষে একথা জানিয়েছে পুলিশ। এদিকে, এ হত্যাকাণ্ডে জড়িতদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবি জানিয়েছেন স্বজন ও এলাকাবাসী। 

স্বজনরা জানান, বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাতে টিলাগড়ে পূর্ব বিরোধের জের ধরে একদল যুবক অভিষেক দে দ্বীপের উপর হামলা চালায়। এসময় দ্বীপকে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে যায় তারা। আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেলে নিলে দ্বীপকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

সরস্বতী পূজার টাকার ভাগবাটোয়ারা নিয়ে কয়েকদিনের বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে ধারণা পুলিশের।

শাহপরান থানার ওসি আবুল কাইউম চৌধুরী বলেন, সরস্বতী পূজার দিন দ্বীপ এবং তার বন্ধুদের সাথে সৈকত রায়ের কোনো একটা বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরেই তার ওপর আক্রমণ চালায়। তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় আরো কেউ জড়িত থাকলে তাকেও গ্রেফতার করা হবে।

তবে, এ অভিযোগ মানতে নারাজ দ্বীপের স্বজনরা।

দ্বীপের চাচা বলেন, মাত্রই সে পাশ করে কলেজে ভর্তি হয়েছে। এত তাড়াতাড়ি সে রাজনীতিতে জড়িয়ে যাবে এটা কীভাবে সম্ভব!

হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সৈকত নামে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। বাবা-মার একমাত্র ছেলে নিহত অভিষেক দে দ্বীপ গ্রীণহিল কলেজের ছাত্র।

কোন মন্তব্য নেই