× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী থানা পুলিশের প্রেস নোটঃ সাড়ে ১০ লাখ টাকার সিগারেট উদ্ধার

গত ৭ ফেব্রুয়ারি রাতে ঈশ্বরদী শহরের পিয়ারপুরে ইউনাইটেড ঢাকা টোবাকো কোম্পানীর লিমিটেডের ডিপো অফিসের স্টোর রুম থেকে চুরি যাওয়া  সিগারেটের মধ্যে  ১০ লাখ ৫০ হাজার টাকা মূল্যের সিগারেট উদ্ধার করেছে পুলিশ।  এসময় একটি কাভার্ড ভ্যান, তালা ভাঙ্গা যন্ত্রসহ ৪ চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

 আজ রবিবার (১৫ ফেব্রুয়ারি) ঈশ্বরদী থানা পুলিশ প্রেস নোটের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেস নোটে পুলিশ জানায়, পুলিশ ঢাকা জেলার আশুলিয়া, সাভার এবং শেরপুর জোলার সদর থানার বিভিন্ন জায়গার অভিযান চালিয়ে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার কামারগাও গ্রামের আব্দুর রশিদের ছেলে মোতালেব (৩৮), শেরপুর সদর উপজেলার লসমনপুর গ্রামের মৃত এরশাদ আলীর ছেলে আঃ মনিন (২০), উল্লাপাড়ার লক্ষীকোলা গ্রামের ফজলুল হকের ছেলে আঃ রহমান (২৭) ও কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার আংগাতিপাড়া গ্রামের শিবেন চন্দ্র রায়ের ছেলে দিপুর রায় (২৩) কে সিগারেট চুরির সঙ্গে জড়িত থাকায় গ্রেফতার করেছে।
পুলিশের উদ্ধারকৃত সিগারেটের মধ্যে রয়েছে ১১ কাটুন নেভী সিগারেট যারা মূল্য ৭ লাখ ১৫ হাজার টাকা, ৬ কাটুন শেখ সিগারেট যার মূল্য ২ লাখ ১০ হাজার টাকা ও ৩ কাটুন এলডি সিগারেট যার মূল্য ১ লাখ ২৫ হাজার টাকা। সর্বমোট ১০ লাখ ৫০ হাজার টাকার সিগারেট উদ্ধার করেছে পুলিশ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) গৌতম কুমার বিশ্বাস বলেন, চোরেরা সবাই আন্তঃজেলা চোর দলের সদস্য। পুলিশের অভিযানে চারজন গ্রেফতার ও সাড়ে ১০ লাখ টাকা মূল্যের সিগারেট ও চোরাই সিগারেট বহনকারী একটি কাভার্ডভ্যান উদ্ধার করা হয়েছে। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এসময় উপস্থিত ছিলেন  ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দীন ফারুকী, ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) অরবিন্দ সরকার।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি শহরের পিয়ারপুরের ইউনাইটেড টোবাকো কোম্পানীর ষ্টোররুম থেকে ৩৪ লাখ টাকা মূল্যের সিগারেট চুরি হয়।

কোন মন্তব্য নেই