× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর ইমরানের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু, সে চুরি করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ
ঈশ্বরদী থেকে ঝিনাইদহে গিয়ে ট্রান্সফরমারের তার চুরি করতে গিয়ে  অগ্নিদগ্ধ ইমরান উদ্দিন (২৭)  গত সোমবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় ঢাকা জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল)  চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 

আজ মঙ্গলবার ভোর ৫টায় তার মরদেহ ঈশ্বরদী শহরের ফতেমোহাম্মদপুর নিউ কলোনী এলাকায় নিজ বাড়িতে আনা হয় এবং বাদ যোহর জানাযা শেষে তাকে দাফন করা হয়।   

জানা যায়, শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ইমরান উদ্দিন, রুবেল ও হিরা নামে তিন যুবক ঈশ্বরদী থেকে ঝিনাইদহে যায়। এরপর শনিবার ভোর ৪টার সময় তারা নতুন জেলখানার সামনে পল্লী বিদ্যুতের একটি ট্রান্সফরমারের তার চুরি করতে যায়। সে সময় ইমরান তার ধরে ছিল এবং বাকিরা নাট খুলছিল। তখন হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইমরানের শরীরের একাংশ পুড়ে যায়। এ সময় তার সঙ্গে থাকা রুবেল ও হিরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা ইমরানকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে আহত ইমরান উদ্দিনকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইমরান  ঈশ্বরদীর নিউ কলোনি এলাকার আব্দুস সালামের ছেলে।

কোন মন্তব্য নেই