× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



vvv২৮৫৮২২১৮৫৫৩১

বীর মুক্তিযোদ্ধা ওয়াজি উদ্দিন খানের মরদেহে সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন


দলমত নির্বিশেষে বর্ষীয়ান রাজনীতিবিদ, পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, পাবনা-৩ আসনের সাবেক সংসদ সদস্য, পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা ওয়াজি উদ্দিন খানের মরদেহে শ্রদ্ধা নিবেদন করেছেন পাবনার সর্বস্তরের মানুষ। 

শনিবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ অন্যতম এই নেতার মরদেহ পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয়।

পাবনা আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ও সাবেক সাংসদ ওয়াজি উদ্দিন খানকে শেষ বিদায় জানানোর জন্য এদিন সকাল থেকেই জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আসতে শুরু করেন বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ। 


মানুষের ফুলেল ভালোবাসায় সিক্ত হন প্রয়াত ওয়াজি উদ্দিন খান। আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ সকল দল মতের মানুষ ফুলেল শ্রদ্ধায় শেষ বিদায় জানান প্রবীণ এই রাজনীতিবিদকে। এ সময় ফুলে ফুলে ঢেকে যায় তার কফিন।

বর্ষীয়ান নেতা ওয়াজি উদ্দিন খানের মরদেহে শ্রদ্ধা নিবেদন করে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন পাবনা জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ-যুবলীগ নেতৃবৃন্দ।
গতকাল সকাল সাড়ে নয়টার দিকে পাবনা শহরের আটুয়া হাউজ পাড়ায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন পাবনার এই বর্ষীয়ান রাজনীতিবিদ। 

কোন মন্তব্য নেই