× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



জাতীয় পদক প্রাপ্ত ১৪ কৃষককে সম্মাননা প্রদান করলো ঈশ্বরদীর কৃষকলীগ

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ বলেছেন, ‘কৃষকলীগ কখনও ক্যাসিনো কেলেঙ্কারীতে যুক্ত ছিল না। কৃষকলীগ নেতা চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত থাকে না।
রবিবার (২ ফেব্রুয়ারি) ঈশ্বরদী ডাল গবেষণা কেন্দ্রে পাবনা জেলা কমিটির বর্ধিত সভা, সংবর্ধনা ও কৃষক সমাবেশ প্রধান অতিথির বক্তব্য দানকালে তিনি আরো বলেন, কৃষকলীগকে সুসংগঠিত করার মাধ্যমে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবো। তাই মুজিববর্ষে কৃষক লীগের অঙ্গিকার, বঙ্গবন্ধুর সোনার বাংলার। জেলা সভাপতি শহীদুর রহমান শহীদের সভাপতিত্বে এই বর্ধিত সভা, সংবর্ধনা ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি আব্দুল লতিফ তারিন, উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. আমজাদ হোসেন, আঞ্চলিক কৃষি গবেষণা ও ডাল গবেষণার পরিচালক রইছ উদ্দিন চৌধুরী, কৃষকলীগের ঈশ্বরদীর আহব্বায়ক ফজলুর রহমান মালিথা, যুগ্ম আহব্বায়ক মুরাদ মালিথা প্রমূখ।
এসময় আরো বক্তব্য রাখেন পাবনা জেলা কৃষকলীগের সদস্য ও ঈশ্বরদী সরকারি কলেজের ভিপি আসাদুর রহমান বীরু।
সংবর্ধনা অনুষ্ঠানে ঈশ্বরদীতে ১৪ জন বঙ্গবন্ধু জাতীয় পদক প্রাপ্ত কৃষককে সম্মাননা প্রদান করা হয়। পরে মনোঞ্চ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন শিল্পীবৃন্দ। 

কোন মন্তব্য নেই