× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে বঙ্গবন্ধুর পোস্টার ব্যতিত কোন প্রকার ব্যানার, ফেস্টুন না রাখার সিদ্ধান্ত

ঈশ্বরদী পৌর ও ইউনিয়ন এলাকা থেকে বঙ্গবন্ধুর পোস্টার ব্যতিত সকল প্রকার ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড তিন দিনের মধ্যে অপসারনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে বুধবার (৪ মার্চ) সকালে ঈশ্বরদী উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। 

সভায় ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। ঈশ্বারদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব রায়হানের সভাপতিত্বে পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ওসি বাহাউদ্দিন ফারুকি, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম, মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, স্বাস্থ্য কর্মকর্তা আসমা বেগম, শিক্ষা অফিসার সেলিম রেজা, প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম রাজা ও জাতীয় সাংবাদিক সোসাইটির সভাপতি তৌহিদ আক্তার পান্না ও সহসভাপতি এএ আজাদ হান্নান বকতব্য দেন। এসময় এসিল্যান্ড মমতাজ মহলসহ সকল বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই