× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর স্কুলপাড়ায় বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় পুজা কমিটির বিশেষ প্রার্থনা

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ঈশ্বরদীর স্কুলপাড়ায় পুজা কমিটির উদ্যোগে একটি বিশেষ প্রার্থনায় আয়োজন করা হয়।

গত ১৭ই মার্চ সন্ধ্যা ৭টায় স্কুলপাড়ার অস্থায়ী পূজার মাঠে এই প্রার্থনায় আয়োজন করা হয়। এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা ও সমগ্র জাতির কল্যাণ, সমৃদ্ধি কামনা ও বিশ্বজুড়ে তাণ্ডব চালানো মহামারি করোনা ভাইরাস থেকে মুক্তির লক্ষ্যে মহান সৃষ্টিকর্তার আছে প্রার্থনা করেন হিন্দু ধর্মাবল্বীরা।

স্কুলপাড়া বারোয়ারী পূজা কমিটির সভাপতি স্বপন রায়ের সভাপতিত্বে এই বিশেষ প্রার্থনা আয়োজনে উপস্থিত ছিলেন কমিটির উপদেষ্টা প্রবীর বিশ্বাস, অমরেশ পাল, সাধারণ সম্পাদক লিখন কুন্ডু, কোষাধ্যক্ষ প্রবীন বিশ্বাস, চন্দন সরকার, রকি দত্ত, অপুর্ব চৌধুরী, রুমন দত্তসহ হিন্দু ধর্মের অর্ধশতাধিক ভক্তবৃন্দ।

এর আগে ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু ঈশ্বরদীর সকলকে মুজিববর্ষের শুভেচ্ছা জানিয়ে ঈশ্বরদী পৌরসভার অন্তর্ভুক্ত প্রতিটি মসজিদ, মন্দিরসহ সকল ধর্মীয় উপাসনালয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বিশেষ প্রার্থনা আয়োজনের জন্য কমিটিগুলোকে চিঠি প্রেরণ করেন। 

কোন মন্তব্য নেই