× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



স্কুলপাড়া পূজা কমিটির উদ্যোগে ঈশ্বরদীতে খাদ্যসামগ্রী বিতরণ

হতদরিদ্রদের জন্য স্কুলপাড়া বারোয়ারী পূজা কমিটির খাদ্যসামগ্রী। ছবি- অপুর্ব চৌধুরী।
বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনাভাইরাস দিন এনে দিন খাওয়া হতদরিদ্র মানুষের জীবনে বিরূপ প্রভাব ফেলেছে। করোনাভাইরাস মোকাবেলায় সরকারী নির্দেশনা অনুযায়ী সকল প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ায় এইসকল মানুষগুলোর জীবনযাপন কষ্টসাধ্য হয়ে পড়েছে। তাই স্কুলপাড়া বারোয়ারী পূজা কমিটি উদ্যোগ নিয়েছে নিজেদের সামর্থ্য অনু্যায়ী এই সকল মানুষগুলোর পাশে দাঁড়ানোর।

আজ শুক্রবার (১০ এপ্রিল) বিকাল ৫টায় স্কুলপাড়া বারোয়ারী পূজা কমিটি শহরের স্কুলপাড়া, দাসপাড়া এবং চারাবটতলার হতদরিদ্র ২০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে।

তারা আরো বলেন, ‘সামাজিক দূরত্ব নিশ্চিত করতে জনসমাগম না করে স্কুলপাড়া পূজা কমিটি তালিকা অনুযায়ী এই সকল খাদ্যসামগ্রী দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে দিয়ে এসেছে এবং এই কার্যক্রম চলমান থাকবে। আমরা মনে করি সমাজের যারা বিত্তবান তাদের উচিত এই সময়ে হতদরিদ্রদের পাশে এসে দাঁড়ানো। সকলের সহযোগিতায় এই সংকট কাটিয়ে ওঠা সম্ভব। আমরা সকলের প্রতি অনুরোধ করছি আপনারা ঘরে থাকুন। আমার, আপনার ব্যক্তিগত এবং সামাজিক ত্যাগ স্বীকারের মাধ্যমে আমরা আবার আমাদের সুস্থ দেশ ফিরে পাবো।’

স্কুলপাড়া বারোয়ারী পূজা কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে, করোনার কারণে সৃষ্ট সংকটকালীন সময়ে হতদরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়াতে তারা নিজেদের সামর্থ্য অনুযায়ী চেষ্টা করে যাবে। তাদের এই উদ্যোগে যারা সহযোগিতা করতে চায় তাদের স্বাগতম জানিয়েছে স্কুলপাড়া বারোয়ারী পূজা কমিটি।

কোন মন্তব্য নেই