× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



রূপপুর প্রকল্পে আহত প্রকৌশলী চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন


রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের আহত প্রকৌশলী আব্দুল মবিন (৩৫) শেষ পর্যন্ত মারা গেলেন । প্রকল্পের নির্মাণাধীন কুলিং টাওয়ারে কর্মরত অবস্থায় বোম প্লেসার মাথায় পড়ে এই প্রকৌশলী আহত হন। গুরুতর আহত অবস্থায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে সন্ধ্যা ৬.৫০ মিনিটের দিকে তিনি মারা যান। 

আব্দুল মবিন (৩৫) নামের এই প্রকৌশলী ভারতীয় সাব-ঠিকাদারী প্রতিষ্ঠান ‘পাহারপুর কুলিং টাওয়ার’ নামক প্রতিষ্ঠানে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। জনৈক কেরামত আলী খানের পুত্র আব্দুল মবিনের বাড়ি পাবনা সদর থানার টেবুনিয়া মজিদপুর গ্রামে।  প্রকল্পের সাইট ইনচার্জ রুহুল কুদ্দুস ঘটনা নিশ্চিত করেছেন।


জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে কুলিং টাওয়ারে ২,৯০০ লোডের ঢালাইয়ের কাজ করার সময় বোম প্লেসার ভেঙ্গে ওই প্রকৌশলীর মাথার উপর পড়লে এই দুর্ঘটনা ঘটে। এই অবস্থায় প্রকল্পের মেডিকেল সেন্টারে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পাবনা হতে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এই পর্যায়ে তাঁকে এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়ারও প্রস্তুতি চলছিল বলে জানা যায়। শেষ পর্যন্ত রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

কোন মন্তব্য নেই