× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



পাবনায় ১৯ জনের নমুনায় করোনা মেলেনি

প্রথম পর্যায়ে পাবনা থেকে পাঠানো ১৯ জনের নমুনায় কারো শরীরে করোনা ভাইরাস পাওয়া যায়নি। বৃহস্পতিবার (০৯ এপ্রিল) দুপুরে পাবনার সিভিল সার্জন ডা. মেহেদী ইকবাল এ তথ্য জানিয়েছেন।

সিভিল সার্জন জানান, গত ৪ এপ্রিল করোনা সন্দেহে প্রথম ১৯ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরীক্ষার ফলাফল আজ পাওয়া গেছে। সেখানে সবারই নেগেটিভ রেজাল্ট এসেছে। অর্থাৎ এখন পর্যন্ত পাবনায় করোনা ভাইরাস আক্রান্ত কোনো রোগী পাওয়া যায়নি।

বৃহস্পতিবার পর্যন্ত মোট ৪১ জনের নমুনা রাজশাহীতে পাঠানো হয়েছে। এর মধ্যে ১৯ জনের ফলাফল পাওয়া গেছে। বাকিগুলোর ফলাফল পর্যায়ক্রমে কয়েকদিনের মধ্যে পাওয়া যাবে।

এদিকে, সিভিল সার্জন কার্যালয়ে কন্ট্রোলরুম থেকে প্রাপ্ত তথ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ছাড়পত্র দেওয়া হয়েছে মোট ৮০১ জনকে। এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে ১৭০ জনকে।

এছাড়া সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান বিভাগ জানায়, ৪১ জনের মধ্যে ৪ এপ্রিল ১৯ জন, ৫ এপ্রিল দুইজন, ৬ এপ্রিল সাতজন, ৭ এপ্রিল চারজন এবং ৮ এপ্রিল নয়জনের নমুনা পরীক্ষার জন্য রাজশাহীতে পাঠানো হয়।

কোন মন্তব্য নেই