× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



vvv২৮৫৮২২১৮৫৫৩১

করোনা সন্দেহে পাবনায় একটি বাড়ি লকডাউন

করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে পাবনা পৌর এলাকার দক্ষিণ রাঘবপুর মহল্লার একটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন। আজ রোববার বিকেলে বাড়িটি লকডাউন করা হয়।

জানা গেছে, পৌর সদরের দক্ষিণ রাঘবপুর হাজী জলিল উদ্দিন সড়কের আসলাম হোসেন নামে মৎস্য ব্যবসায়ী বেশ কিছুদিন ঠাণ্ডাজনিত নিউমোনিয়ায় ভুগছেন। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে প্রশাসন তার বাড়িটি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়নাল আবেদীন জানান, প্রাথমিকভাবে তার নমুনা পরীক্ষার জন্য আগামীকাল সোমবার (০৬ এপ্রিল) রাজশাহীতে পাঠানো হবে। তবে স্থানীয় চিকিৎসক দ্বারা তার সাথে কথা বলে জানা গেছে তিনি নিউমোনিয়া রোগে ভুগছেন। তার বয়স ৫৫ বছর। তবু বিষয়টি নিশ্চিতের জন্য তার করোনা পরীক্ষা করা হবে। পরীক্ষার ফলাফল না আসা পর্যন্ত তাকে বাড়িতেই থাকতে হবে। তার সমস্ত কিছু উপজেলা প্রশাসন কর্তৃক সরবরাহ করা হবে।

ইউএনও জানান, চারতলা ভবনের ওই বাড়িতে অন্য সকল ফ্ল্যাটে কোন ভাড়াটিয়া পাওয়া যায়নি। যদি থেকে থাকে তবে কেউ সেখানে যাতায়াত করতে পারবে না।

কোন মন্তব্য নেই