× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



করোনা পরীক্ষা : পাবনার ৭১ জনের রিপোর্ট নেগেটিভ

১৫ এপ্রিল সর্বশেষ পাবনা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, পাবনায় কারো শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়নি।

কয়েকদিনে পাবনা থেকে করোনা ভাইরাসের লক্ষন থাকায় ৯৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৭১ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। বাকী ২৫ জনের রিপোর্ট দু’একদিনে মধ্যে পাওয়া যাবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বুধবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ৯টা পর্যন্ত পাবনায় কোন করোনারোগী সনাক্ত হয়নি ৷

তবে রাজধানী ঢাকাসহ ইতোমধ্যে দেশের অর্ধেক জেলায় ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছে ২১৯ জন, মৃত্যু হয়েছে ৪ জনের এবং মোট আক্রান্ত ১২৩১ জন। মোট মৃত্যু ৫০ জনের সূত্র – আইইডিসিআর।

পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান বলেন, যেহেতু পাবনায় এখনো করোনার রোগী সনাক্ত হয়নি তাই যথাযথ কঠোর পদক্ষেপ গ্রহণ করা দরকার। ঢাকা নারায়ণগঞ্জ থেকে কেউ আসলে তার হোম কোয়ারেন্টিনে থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ ব্যাপারে প্রশাসনের পাশাপাশি স্ব স্ব এলাকার সকলকে সতর্ক থাকতে হবে যেনো তারা বাহিরে না বের হয়।

পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক শাহেদ পারভেজ বলেন, ঢাকা নারায়ণগঞ্জ বা আক্রান্ত স্থান থেকে এখন বিশেষ জরুরী কাজ ছাড়া কেউ পাবনা আসছে না। আমরা পদক্ষেপ নিয়েছি, রাস্তা ঘাটে নজরদারি বাড়ানো হয়েছে।

আমরা করোনা প্রতিরোধে নিরলসভাবে কাজ করে যাচ্ছি বলে জানান, পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক শাহেদ পারভেজ ।

কোন মন্তব্য নেই