× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



হরিরামপুরের গালা ইউনিয়নে তিনশতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গালা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের তিনশতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগ গালা ইউনিয়ন শাখার সভাপতি পরিতোষ কর্মকার।

সোমবার (১৩ এপ্রিল) সকালে তার নিজ বাসার সামনে থেকে খাদ্যসামগ্রী বিতরন কর্মসুচি শুরু হয়।  এরপর তালিকা অনুযায়ী ব্যক্তিদের বাড়িতে বাড়িতে গিয়ে পর্যায়ক্রমে পৌঁছে দেয়া হয় এইসকল খাদ্যসামগ্রী। জনসমাগম এড়াতে তিনি রিক্সায় করে বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার উদ্যোগ গ্রহণ করেন। প্রতিটি পরিবারের জন্য এই খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ কেজি আলু ও ৫০০ মি.লি. সোয়াবিন তেল।

এসময় পরিতোষ কর্মকার বলন, ‘করোনা ভাইরাস সংক্রমণ আশংকায় বাংলাদেশসহ পুরো বিশ্বই আতংকিত এবং স্থবির হয়ে পড়েছে। ফলে দেশের মানুষ গৃহবন্দী হয়ে পড়েছে। বিভিন্ন পেশার মানুষ অসহায় অবস্থায় দিন কাটাচ্ছে। এ অবস্থায় সমাজের বিত্তবানদের উচিত এগিয়ে আসা। কারন মানুষ মানুষের জন্য। তাই আমার গরীবানা সামর্থ্য অনুযায়ী আমার গালা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের তিনশত পরিবারের মধ্যে এই সামান্য উপহার সামগ্রী বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার চেষ্টা করছি। যাতে করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশানুযায়ী সামাজিক দূরত্ব বজায় রাখা যায়।

তিনি সমাজের অন্যান্য বিত্তবানদের নিজ নিজ অবস্থান থেকে এই সকল হতদরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।

এঅ/ইনি/২৪

কোন মন্তব্য নেই