× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



পল্লী বিদ্যুৎ দাশুড়িয়া জোনাল অফিসের দূর্যোগে আলোর গেরিলা কর্মসূচি


বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যানের নির্দেশনা অনুযায়ী সারা বাংলাদেশের ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির সাথে একযোগে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এ শুরু হয়েছে “দূর্যোগে আলোর গেরিলা” কর্মসূচি।

বৈশ্বিক মহামারি হিসেবে আবির্ভূত কোভিড-১৯ করোনা ভাইরাসের সংক্রমণ গ্রীষ্মের তাপদাহ, মাহে রমজান এবং কাল বৈশাখী ঝড়ের কারণে বিদ্যুৎ বিভ্রাটি দ্রুত সময়ের মধ্যে সমাধানের জন্য “সকল ত্যাগে পল্লী বিদ্যুৎ রাখিব সচল” মূলমন্ত্র ও দেশ প্রেমে উজ্জীবিত হয়ে গত ১৮ এপ্রিল থেকে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের উদ্ভাবনী উদ্যোগ “দূর্যোগে আলোর গেরিলা” কর্মসূচির উদ্ধোধন করেন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন (অব:) এবং একযোগে সকল পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মসূচিটি পরিচালনার জন্য জেনারেল ম্যানেজারগণকে নির্দেশ প্রদান করেছেন।

এ লক্ষ্যে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর দাশুড়িয়া জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মোহাম্মদ মেশবাহুল হক জানান, দাশুড়িয়া জোনাল অফিসসহ এর আওতাধীন একটি এরিয়া অফিস ও ৪টি অভিযোগ কেন্দ্রের মাধ্যমে ঈশ্বরদী উপজেলা ও পাবনা সদর উপজেলার (আংশিক) সর্ব মোট ৮১,১০৫ জন গ্রাহকের নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করনের জন্য ৯টি আলোর গেরিলা টিম গঠন করা হয়েছে।

এতে অফিসের কর্মকর্তা/কর্মচারিগণ বৈশিক মহামারি, রমজান মাস ও কাল বৈশাখীর সময় করোনা ভাইরাস আক্রান্ত ব্যক্তিবর্গের চিকিৎসা সেবা প্রদান, আইসোলেশন, কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিবর্গের অবস্থান আরামদায়ক করতে, দেশের খাদ্য নিরাপত্তা নিশ্চিত, সেচ কার্যক্রম নির্বিঘ্নে পরিচালনা করতে, শিক্ষার্থীদের লেখাপড়া এবং গ্রীষ্মের এ দিনে রোজাদারদের সিয়াম সাধনা আরামদায়ক করতে “দূর্যোগে আলোর গেরিলা” কর্মসূচির আলোর গেরিলা টিমের মাধ্যম্যে গ্রাহক সেবা প্রদান করছে।
করোনা ভাইরাসের দূর্যোগ কালীন সময়ে দাশুড়িয়া জোনাল অফিস এর “দূর্যোগে আলোর গেরিলা” টিম নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।


করোনা ভাইরাসের দূর্যোগ কালীন সময়ে দাশুড়িয়া জোনাল অফিস এর “দূর্যোগে আলোর গেরিলা” টিম নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

কোন মন্তব্য নেই