× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



vvv২৮৫৮২২১৮৫৫৩১

ঈশ্বরদীতে অসহায় ও কর্মহীনদের মাঝে ছাত্রদলের খাদ্য সামগ্রী বিতরণ

ঈশ্বরদীতে অসহায়, কর্মহীন ও দুস্থদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে ছাত্রদল।

বুধবার(১ এপ্রিল) বিকাল ৫টা ৩০মিনিটের সময় ঈশ্বরদী পূর্বটেংরী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে  ছাত্রদলের আয়োজনে প্রায় একশ পরিবারের হাতে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী তালিকায় ছিল চাল, ডাল, পেঁয়াজ, আলু, তৈল, আটা, সাবান ইত্যাদি।

জানা যায়, করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সার্বিক তত্ত্বাবধানে এবং বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিবের নির্দেশনায় ঈশ্বরদী উপজেলা ও ঈশ্বরদী সরকারী কলেজ ছাত্রদল ত্রাণ বিতরণের এ ধারাবাহিক কার্যক্রম পরিচালনা করছে। জাতীয়তাবাদী ছাত্রদল পাবনা জেলা শাখার সহ-সভাপতি ও ঈশ্বরদী কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি জনপ্রিয় ছাত্রনেতা রফিকুল ইসলাম নয়নের নেতৃত্বে খাদ্য সামগ্রী বিতরণের এ কার্যক্রম সম্পন্ন হয়। 

সার্বিক সহযোগিতায় ছিলেন পাবনা জেলা ছাত্রদলের সদস্য সম্রাট হোসেন, ঈশ্বরদী পৌর ছাত্রদলের সদস্য অতিকুর রহমান। 

এসময় উপস্থিত ছিলেন পাবনা জেলা ছাত্রদলের সহ-সভাপতি হেকমতুল্লাহ রহমান কনক, সহ-সাংগঠনিক সম্পাদক বিপুল মোল্লা, সদস্য মীর হুমায়ুন কবীর জেহাদ, ছাত্রনেতা মেহেদী রহমান শরত, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক রবিউল ইসলাম প্রমূখ।

পাবনা জেলা ছাত্রদলের সহ-সভাপতি রফিকুল ইসলাম নয়ন বলেন, করোনাভাইরাসের কারণে ঈশ্বরদী ও তার আশে পাশের এলাকায় অসহায় ও দুস্থরা যে অমানবিক পরিস্থিতিতে দিন যাপন করছে,এ বিষয়টি আমাদের ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের দৃষ্টিগোচর হওয়ার সংগে সংগে অসহায় ও দুস্থদের পাশে দাঁড়ানোর জন্য নির্দেশ দেন। তারই ধারাবাহিকতায় আমরা জাতীয়তাবাদী ছাত্রদল সাধ্য অনুযায়ী কর্মহীন ও অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা করেছি। আশা করি,আমাদের এ কার্যক্রম অব্যাহত রাখব।

কোন মন্তব্য নেই