× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



প্রয়াত এমপি শামসুর রহমান শরীফের মাগফিরাত কামনায় ঈশ্বরদীতে খাদ্যসামগ্রী বিতরণ

সদ্য প্রয়াত সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ এমপি’র মাগফিরাত কামনায় ঈশ্বরদীর বিভিন্ন এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মরহুমের স্ত্রী ও ঈশ্বরদী মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস কামরুন্নাহার শরীফ জানান, তিনি সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। আজ তিনি প্রয়াত। করোনা মহামারি পরিস্থিতির মধ্যে দোয়া মাহফিলের আয়োজন করা সম্ভব হয়নি। তাই পবিত্র শবে-ই-বরাত উপলক্ষ্যে ঈশ্বরদীর ৪ হাজার নিম্নআয়ের ও দুস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিরতণ করা হলো।

ঈশ্বরদীর পৌর শহর, দাশুড়িয়া, পাকাশী, সলিমপুর, সাঁড়া, লক্ষীকুন্ডা, মুলাডুলি ও সাহাপুর ইউনিয়নে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এসময় পুত্র গালিবুর রহমান শরিফ, সাকিবুর রহমান শরীফ কনক ও শিরহান শরীফ তমালসহ সংশ্লিষ্ঠ ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ ও অংগ সংহঠনের নেতারা উপস্থিত ছিলেন।   

এসব খাদ্য সামগ্রীর মধ্যে ছিল তিন কেজি চাল, এক কেজি আলু, আধা কেজি ডাল, আধা লিটার ভোজ্য তেল, মসলা ও একটি করে হাত ধোয়া সাবান। 

কোন মন্তব্য নেই