× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীবাসীকে স্বাস্থ্যসেবা দিতে টেলিমেডিসিন গ্রুপ গঠন করলেন লিটন


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
করোনা পরিস্থিতিতে আপদকালীন সময়ে ঈশ্বরদীর মানুষের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার স্বার্থে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম লিটন পাবনা জেলা সিভিল সার্জন মহোদয়ের পরামর্শক্রমে ৫ জন বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে একটি টেলিমেডিসিন গ্রুপ গঠন করেছেন। চিকিৎসা সেবা গ্রহীতারা  ফোনকলের মাধ্যমে এসব চিকিৎসকের নিকট থেকে ঘরে বসেই  সেবা নিতে পারবেন। প্রয়োজনে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্য গ্রহীতাকে নিজ দায়িত্বে গাড়িতে করে হাসপাতালে পৌঁছে দেয়া হবে এবং তাঁর চিকিৎসা সেবা নিশ্চিত করা হবে।

ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইসাহক আলী মালিথার সার্বিক তত্বাবধানে  টেলিমেডিসিন গ্রুপটি পরিচালনায় গঠন করা হয়েছে একটি স্বেচ্ছাসেবী টিম। তাই  সর্দি, কাশি, জ্বর, গলাব্যাথা বা শ্বাসকষ্ট হলেই আতংকিত না হয়ে আপনারা ফোনকলের মাধ্যমে এসব ডাক্তারগনের পরামর্শ নিন । 

ডাক্তারগনের নাম ও টেলিফোন নাম্বার :
১) ডা: নাজমুস ছালেহ রাব্বি - 01521-479895
২) ডা: শোভন সাহা - 01726-021148
৩) ডা: মালিহা বিনতে মিজান - 01623-239982
৪) ডা: ফাতেমাতুজ্জহুরা - 01621-472334 
৫) ডা: লুৎফুন্নেসা লতা - 01798-622663

ডাক্তারগনের পরামর্শ অনুসারে প্রয়োজনে এই স্বেচ্ছাসেবী টিম আপনার বাড়িতে গিয়ে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার ব্যবস্থা করবেন। প্রয়োজন হলে  নিজস্ব পরিবহনে হাসপাতালে পাঠানোরও ব্যবস্থা করা হবে। 

২৪ ঘন্টায় +8801318-644633 এই নম্বরে সেবা পাবেন। 

বতর্মান চরম সংকটাপন্ন পরিস্থিতিতে দয়া করে আপনারা ঘরে থাকুন। 
আহবানে- রফিকুল ইসলাম লিটন, ঈশ্বরদীর সন্তান ও সাবেক ছাত্রনেতা।

কোন মন্তব্য নেই