× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর কৃতিসন্তান নারায়নগঞ্জের এএসপি নাজমুল হাসান করোনায় আক্রান্ত

বিশেষ প্রতিবেদক- ঈশ্বরদীর কৃতি সন্তান ও নারায়নগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) নাজমুল হাসান প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। র‍্যাব-৪ এর অধিনায়ক মোজাম্মেল হক তার ফেসবুক পেজে এএসপি নাজমুল হাসানের করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন। নাজমুল হাসান ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের তিলকপুর গ্রামের চুনু মাষ্টারের পুত্র।

র‍্যাব অধিনায়ক মোজাম্মেল হক জানান, নারায়ণগঞ্জ র‍্যার-১১ তে কর্মরত এএসপি নাজমুল হাসান আমার খুবই ঘনিষ্ঠ। আমার বাড়ি পাবনার চাটমোহর আর নামমুলের বাড়ি ঈশ্বরদীতে। অনেক মেধাবী ও কর্মঠ নাজমুল করোনা পরিস্থিতির মধ্যেও নারায়নগঞ্জে সাহসীকতার সাথে দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব পালনকালে তিনি করোনায় আক্রান্ত হয়ে পড়েছেন। বর্তমানে তিনি নিজ বাসায় চিকিৎসাধীন আছেন।

তিনি জানান, ৩৪ তম বিসিএস ক্যাডার নাজমুলের সাথে পুলিশ বিভাগে যোগাদানের পর থেকেই আমার সখ্যতা। নাজমুল অনেক বিনয়ী ও ভদ্র স্বভাবের ছেলে। ঈশ্বরদীবাসীর কাছে এএসপি নাজমুল হাসানের জন্য তিনি দোআ কামনা করেন।

কোন মন্তব্য নেই