× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



করোনা মোকাবেলায় প্রস্তুত দেশের প্রাইভেট মেডিকেল কলেজ হাসাপাতালগুলো

সরকারের পাশাপাশি দেশের বেসরকারি মেডিকেল কলেজগুলোও করোনা মোকাবেলায় সম্পূর্ণ প্রস্তুত বলে জানিয়েছে বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ অ্যাসোসিয়েশন।

আজ স্বাস্থ্য অধিদফতর আয়োজিত এক ব্রিফিং-এ এমন তথ্য দেন সংস্থাটির সভাপতি ও মহাসচিব।

সংস্থাটির মহাসচিব এনামুর রহমান বলেন, দেশের প্রাইভেট মেডিকেল কলেজ হাসাপাতালগুলো ২৪ ঘণ্টা খোলা। এখানে ডাক্তার নার্স ও টেকনিশিয়ানরা সারাক্ষণ কাজ করছে। আপনাদের যে কোন সমস্যা হলে পাশ্ববর্তী প্রাইভেট মেডিকেল কলেজ চলে যাবেন।

তিনি আরও বলেন, দেশের ৬৯টি প্রাইভেট মেডিকেল কলেজ সরকারের সাথে থেকে করোনা মোকাবেলায় যে কোন সেবাদান করতে প্রস্তুত।

সংস্থাটির সভাপতি মুবিন খান বলেন, বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ অ্যাসোসিয়েশনভুক্ত দেশের ৭০টি মেডিকেল কলেজ ও হাসাপাতাল সার্বক্ষণিক সেবায় নিয়োজিত থাকবে। আমরা জাতির প্রয়োজনে আমাদের যা করা দরকার তাই করতে প্রস্তুত। আমাদের ২০হাজার ডাক্তার সেবা দিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, করোনার জন্য দেশের ৭টি হাসপাতাল সেবা দিয়ে যাচ্ছে। আর প্রয়োজনে আমাদের কোন হাসাপাতল করোনার চিকিৎসায় ডেডিকেট করা লাগে তাই আমরা করবো। আমাদের ডাক্তার নার্স সবাইকে নিয়ে আমরা জাতির এই দুর্যোগপূর্ণ মুহুর্তে কিভাবে পাশে থাকতে পারি তার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি।

কোন মন্তব্য নেই