× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



অনির্দিষ্ট কালের জন্য আইপিএল স্থগিত


ভারতে কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। এমন পরিস্থিতিতে অনির্দিষ্ট কালের জন্য আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) ২০২০ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড বিসিসিআই। বুধবার আইপিএল বন্ধ রাখার এমন ঘোষণা দিয়েছে বিসিসিআই।

জানা যায়, ভারতে ২১ দিনের লকডাউন শেষ হয়েছে ১৪ এপ্রিল। প্রথমে ২৯ মার্চ থেকে আইপিএল শুরুর কথা থাকলেও পরে ১৫ এপ্রিল আইপিএল শুরুর কথা জানানো হয়েছিল। কিন্তু দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে চলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মঙ্গলবার লকডাউনের সময়সীমা বাড়িয়ে ৩ মে করা হয়।

পিটিআই-এর তথ্য অনুযায়ী মঙ্গলবারই বিসিসিআই সব ফ্র্যাঞ্চাইজির সঙ্গে কথা বলে নিয়ে অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করে আইপিএল। পরে বিসিসিআই জানায়, যে সময়ের মধ্যে আইপিএল হওয়ার কথা ছিল সেই উইন্ডোতে হওয়ার কোনও সুযোগ নেই।

বিসিসিআই সব স্টেকহোল্ডার এবং আট ফ্র্যাঞ্চাইজি ও ব্রডকাস্টার্সদের জানিয়ে দেয়, ইভেন্ট স্থগিত থাকছে কিন্তু বাতিল হচ্ছে না। এনডিটিভি।

কোন মন্তব্য নেই