× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে কাল খুলছে মার্কেট; কিন্তু খুলবে না চেম্বারের সভাপতির 'পণ্য সমাহার'

ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি আলহাজ্ব শফিকুল ইসলাম বাচ্চু। ছবি- অপুর্ব চৌধুরী/ইতিহাস টুয়েন্টিফোর।
বিশেষ প্রতিবেদক- করােনা পরিস্থিতির মধ্যেই সরকারি নিদের্শ অনুযায়ী আগামীকাল ১০ মে থেকে ঈশ্বরদী বাজারের অধিকাংশ ব্যবসায়ী দোকান বা ব্যবসা প্রতিষ্ঠান খােলার সিদ্ধান্ত নিলেও বেশ কয়েকজন ব্যবসায়ী দোকান খুলবেন না। 

ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি আলহাজ্ব শফিকুল ইসলাম বাচ্চু স্বয়ং তাঁর ব্যবসা প্রতিষ্ঠান পণ্য সমাহার খুলছেন না। তিনি ইতিহাস টুয়েন্টিফোরকে বলেন, একজন ব্যবসায়ী হিসেবে চেয়েছিলাম ভয়াবহ করােনা পরিস্থিতির মধ্যেই দোকানপাট বা ব্যবসা প্রতিষ্ঠান যেন খুলে দেওয়া না হয়। কারন মানুষের সবচেয়ে মুল্যবান সম্পদ তাঁর জীবন। যেহেতু সব দোকানপাট খুলবে ভাবনা ছিল আমাদের দোকানও খুলতে হবে। কিন্তু ক্রেতা সাধারণ ও আমাদের জীবনের নিরাপত্তার কথা ভেবে আপাতত আমাদের দোকান খুলবাে না। ক্রেতাদের উদ্দেশ্যে সভাপতি বলেন, প্লিজ সামাজিক নিরাপত্তা বজায় রাখুন। বাজারে আপনার মত আরাে মানুষ আসবে কে ভাইরাসে আক্রান্ত কেউ জানেনা। দোকানে যখন কাস্টমার একে অপরের পাশে গাঁ ঘেষে দাঁড়াবে তখন ভাইরাসে আক্রান্ত একজন আপনাকে আক্রান্ত করে ফেলতে পারে আর এর মাধ্যমে আপনার সংস্পর্শতে আসা আপনার পুরাে পরিবার আক্রান্ত হতে পারে। তবে ক্রেতারা চাইলে সামাজিক দুরত্ব বজায় রেখে আমাদের বাসা থেকে পণ্য সংগ্রহ করতে পারবেন এবং হােম ডেলিভারির ব্যবস্থা রয়েছে।

কোন মন্তব্য নেই