× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে আরও একজনের করোনা শনাক্ত


ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের আসনা গ্রামে শিল্পী বেগম নামে আরও একজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে ঈশ্বরদীর মোট চারজন করোনা রোগী শনাক্ত হয়েছে।

গত ১২ মে শাহিনুর ইসলাম সারিং (৩০) নামে সাঁড়া ইউনিয়নের আসনা গ্রামে এক জনের করোনা শনাক্ত হয়। তিনি লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওয়ার্ড বয় হিসেবে কর্মরত।

তার করোনা পজেটিভ আসার পর উপজেলা প্রশাসন তার বাড়ি লকডাউন করে এবং সেদিনই বাড়ির ৯ জন সদস্যের নমুনা সংগ্রহ করে নিয়ে যায়।

আজ শনিবার সেই রিপোর্টে একজনের করোনা পজেটিভ এসেছে। আক্রান্ত নারী  আগের আক্রান্ত রোগীর বড় ভাইয়ের স্ত্রী।

উপজেলা প্রশাসন শনিবার দুপুরে বাড়িটি পুলরায় লকডাউন করছে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান, সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল রানা সরদার এবংপুলিশের সদস্যবৃন্দ।

ঈশ্বরদী উপজেলা প্রশাসন জানিয়েছে, করোনা আক্রান্ত  রোগীদের মাঝে ঈদ উপহার ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। যারা ঈশ্বরদীর বাইরে থেকে এখানে ঈদ করতে এসেছেন, তারা পরিবার ও সমাজের অন্যদের স্বার্থে দয়া করে বাড়িতে অবস্থান করবেন। প্রতিবেশীগন নিজেদের নিরাপত্তা ও স্বাস্থ্য ঝুঁকি কমাতে বিষয়টি নিশ্চিত করবেন।

কোন মন্তব্য নেই