× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



পাবনায় ঈদের দু’দিনে দুই কলেজ শিক্ষার্থীকে গণধর্ষণ, আটক ৪

পাবনার চাটমোহরে ঈদের দুইদিনে ৪৮ ঘণ্টায় দুই কলেজ শিক্ষার্থী গণধর্ষণসহ অপর এক স্কুল শিক্ষার্থীকে অপহরণ করে ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই দুটি ঘটনায় থানাতে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট থানার পুলিশ কর্মকর্তা।

প্রথম ঘটনাটি ঈদের দিন সন্ধ্যায় গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া গ্রামে এক কলেজ শিক্ষার্থী ও তার বান্ধবীকে এলাকার কিছু বখাটেরা রাস্তা থেকে জোড় পূর্বক তুলে নিয়ে পার্শ্ববর্তী পাট ক্ষেতে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই কলেজ শিক্ষার্থীর সঙ্গে থাকা অপর কিশোরী ধর্ষকদের কাছ থেকে পালিয়ে চিৎকার দিলে স্থানীয়রা তিন অপহরণকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। তবে অপর এক ধর্ষক পালিয়ে যায়। আটককৃতরা হলো, চরপাড়া গ্রামের জয়নাল হোসেনের ছেলে শুকুর আলী, মকবুল হোসেনের ছেলে রেজাউল করিম ও শাহজাহান আলীর ছেলে ইসমাইল হোসেন। পলাতক অপর জনের নাম এখনো জানা যায়নি।

অপর ঘটনাটি একই উপজেলার হড়িপুর এলাকা থেকে এক স্কুল শিক্ষার্থীকে প্রতিবেশী এক যুবক অপহরণ করে। অপহরণের পরে ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টার করে ওই যুবক। ঘটনার পরে পুলিশ নাটোর বড়াই গ্রাম এলাকায় অভিযান করে ওই অপহরণকারীর ভাইয়ের বাড়ি থেকে ভুক্তভোগীসহ ওই যুবককে আটক করে পুলিশ। এই দুটি ঘটনায় পরিবারের সদস্যরা বাদী হয়ে থানাতে পৃথক দুটি মামলা দায়ের করেছে বলে জানা গেছে। বর্তমানে আইনগত প্রক্রিয়া শেষে তাদের জেল হাজতে প্রেরণ করা করা হয়েছে।

এই দুটি ধর্ষণের ঘটনার তদন্তের জন্য উভয় ভুক্তভোগীকে পাবনা জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। পরীক্ষা শেষে প্রাথমিকভাবে একজন ধর্ষণের শিকার ও অপর একজনকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। ডাক্তারি পরীক্ষার রিপোর্ট পুলিশের কাছে দেয়া হবে বলে জানান চিকিৎসক।

কোন মন্তব্য নেই