× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে প্রতিশোধ নিতে প্রতিবেশীর ৯ মাস বয়সী শিশুকে গলাটিপে হত্যা

ঈশ্বরদীতে পূর্ব শত্রুতার প্রতিশোধ নিতে প্রতিবেশীর ৯ মাস বয়সী শিশু আভিয়া খাতুনকে গলাটিপে ও ডোবার পানিতে ফেলে হত্যা করা হয়েছে।এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় উপজেলার সাহাপুর ইউনিয়নের বাবুলচরা গ্রামে এ ঘটনা ঘটে। 

শিশু আভিয়া বাবুলচরা গ্রামের স্কুলের পাশের আনছারুল মণ্ডলের মেয়ে। এ ঘটনায় অভিযুক্ত হিসেবে পুলিশ সাদিয়া নামের এক নারীকে গ্রেপ্তার করেছে। 

স্থানীয়রা এবং পুলিশ জানায়, সোমবার বিকেলে শিশুটির মা মিলি খাতুন তার মেয়ে আভিয়াকে ঘরে ঘুম পাড়িয়ে রেখে রান্না করছিলেন। এ সময় প্রতিবেশি সোহানের স্ত্রী সাদিয়া খাতুন পূর্ব শত্রুতার জেরে প্রতিশোধ নেওয়ার জন্য শিশুটিকে চুরি করে নিয়ে গলাটিপে মেরে ফেলেন। পরে বাড়ির অদূরে একটি মুরগির খামারের পাশের ডোবায় ফেলে দেন। ঘরে গিয়ে নিজের সন্তানকে বিছানায় না দেখে মিলি খোঁজাখুঁজি করেও কোথাও না পেয়ে স্থানীয় মসজিদে মাইকিংও করান। 

বিষয়টি ঈশ্বরদী থানায় জানানো হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ওই ডোবা থেকে লাশ উদ্ধার করে। 

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, এলাকায় বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করে শিশু আভিয়া হত্যার রহস্য উন্মোচিত হয়েছে। অভিযুক্ত সাদিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ঈশ্বরদী থানায় হত্যা মামলা হয়েছে।

কোন মন্তব্য নেই