× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে প্রশাসনকে ম্যানেজ করার গুজব রটনাকারীকে ধরিয়ে দেয়ার অনুরোধ ম্যাজিস্ট্রেটের

পাবনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কবীর মাহমুদের নির্দেশে ঈশ্বরদীসহ পাবনা জেলার সকল মার্কেট, শপিংমল, দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান ও অন্যান্য প্রতিষ্ঠান ১৯মে থেকে বন্ধ রাখার নির্দেশ দেয়া দেন।

কিন্তু সরকারী এ নির্দেশে ঈশ্বরদী বাজার বন্ধ থাকলেও কয়েকজন অসাধু ব্যবসায়ী প্রতারণা করে উপজেলা প্রশাসন, ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী এবং পুলিশকে ম্যানেজ করার নামে মার্কেটের ব্যবসায়ীদের কাছে থেকে ১০০০/১২০০ টাকা করে চাঁদা তুলছেন বলে অভিযোগ পেয়েছে ঈশ্বরদী প্রশাসনের কর্মকতারা।

শনিবার (২৩ মে) সকালে ঈশ্বরদী বাজারের কিছু ব্যবসায়ী দোকান খোলা রেখে ব্যবসা পরিচালনা করতে চাইলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন। নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে কয়েকজন ব্যবসায়ীকে জরিমানা করা হয়। 

এসময় তিনি মাইকিং করে ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, 'টাকা দিয়ে প্রশাসনকে ম্যানেজ করার নামে কেউ গুজব ছড়াবেনা। আর যারা আমাদের ম্যানেজ করার কথা বলে টাকা নিবে তাদের ধরিয়ে দিন।এছাড়ও তিনি করোনা পরিস্থিতি মোকাবিলায় ঈশ্বরদী বাজারের সকল ব্যবসায়ীদের সহযোগিতা কামনা করেন।'

প্রশাসনকে ম্যানেজ করার গুজব প্রসঙ্গে, নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। 
ইতিহাস টুয়েন্টিফোরের পাঠকদের উদ্দেশ্যে পোস্টটি হুবহু তুলে ধরা হলো-

প্রিয় ঈশ্বরদীবাসী, আসসালামু আলাইকুম। আমাদের কাছে তথ্য এসেছে যে, কতিপয় অসাধু দোকান ব্যবসায়ী প্রতারণা করে ঈশ্বরদী বাজারে ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী এবং পুলিশকে ম্যানেজ করার নাম করে মার্কেটের সকল ব্যাবসায়ীদের নিকট থেকে ১০০০/১২০০ টাকা করে চাঁদা তুলছেন। দয়া করে আপনারা প্রতারিত হবেন না।
আপনারা এই উদ্দেশ্যে কাউকে কোন প্রকার অর্থ প্রদান থেকে বিরত থাকুন। আমাদের এইভাবে ম্যানেজ করা যাবেনা। আমরা সরকারি নির্দেশনা মোতাবেক কাজ করছি এবং করে যাব ইনশাআল্লাহ। আপনারা নিজে সুরক্ষিত থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ সকলকে।

কোন মন্তব্য নেই