× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ফেসবুক গ্রুপ "‌‌‌মানবতার সংগ্রামে ঈশ্বরদী'র ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
ঈশ্বরদীর তরুনদের নিয়ে গড়া অনলাইন ফেসবুক গ্রুপের সামাজিক ইউনিট " মানবতার সংগ্রামে ঈশ্বরদী" ঈদ ইভেন্ট- ঈদ খাদ্য সামগ্রী  বিতরণ করেছে সদস্যরা।

রমজানের প্রথম থেকেই তারা দুস্থদের ইফতার, করোনা মহামারী তে অসহায় ৪৫ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন ও ৪৫ টি পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরন কার্যকর্ম সম্পন্ন করেছে।

বিগত অনেক গুলো বছর ধরেই গ্রুপটি ঈশ্বরদীতে অসহায়, দরিদ্রদের নিয়ে কাজ করে আসছে তারই ধারাবাহিকতায় গ্রুপের সদস্যরা অনেক গুলো ইভেন্ট সম্পন্ন করেছে ইতিমধ্যে।

প্রতিবছরই ঈদের খুশি ভাগ করে নিতে গ্রুপের সদস্যরা ঈদের পূর্বে দুস্থ,  অসহায় পথ শিশুদের নিয়ে নতুন জামা নামে ঈদ ইভেন্টের আয়োজন করে থাকে
কিন্তু এবার কোভিড-২০ এর প্রভাবে কর্মহীন হয়ে পড়ায় মানুষের খাদ্যের বিষয়টি বিবেচনায় নিয়ে তারা ঈদ সামগ্রী বিতরন করেছে। গ্রুপের একজন সদস্য এ্যাডভোকেট আল আমিনের সাথে কথা বলে জানা যায়, তারা কিছু বছর ধরেই ঈশ্বরদীতে এমন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে আরও ব্যাতিক্রমী কার্যকর্ম বাস্তবায়নের ইচ্ছা তাদের আছে যার জন্য প্রয়োজন ঈশ্বরদীর বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সহযোগিতার।

কোন মন্তব্য নেই