× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



লালপুরে গোয়েন্দা পুলিশের সদস্যসহ আরো দুইজনের করোনা শনাক্ত

নাটোরের লালপুর উপজেলায় নতুন আরো দুইজন ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট ৫ জন আক্রান্ত হলেন। এদের মধ্যে ইতিমধ্যে ২জন সুস্থ হয়েছেন। 
আক্রান্তদের একজন নাটোর গোয়েন্দা পুলিশের একজন সদস্য ও অপরজন গাজীপুর টেক্সটাইল মিলের কর্মচারী। দু'জনের বাড়ি  লালপুর উপজেলায়। 
এ নিয়ে নাটোর জেলায় মোট আক্রান্ত হলেন ৫৫ জন।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ভাইরোলজি বিভাগের প্রধান ডা. সাবেরা গুলনাহারের বরাত দিয়ে সিভিল সার্জন জানান, সেখানে আজ বুধবার দুই শিফটে ১৮৮টি নমুনা নিয়ে পরীক্ষা শুরু করা হয়। এর মধ্যে ত্রুটি থাকায় ১৫টি নমুনার ফলাফল পাওয়া যায়নি। বাকি ১৭৩টি নমুনার মধ্যে ১৬৮টি নেগেটিভ এবং পাঁচটি করোনা পজিটিভ সনাক্ত হয়। এই পাঁচজনের তিনজন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার আর দুইজন নাটোরের লালপুর উপজেলার। সন্ধ্যায় ই-মেইলের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

লালপুরে ২ জনের  আক্রান্তের খবর নিশ্চিত করেছেন লালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম।

এ ব্যাপারে লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যুতি জানান, আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লকডাউনের প্রক্রিয়া শুরু করা হয়েছে। এছাড়া তাদের সংস্পর্শে যারা এসেছিলেন তাদের বিষয়ে অনুসন্ধান চলছে।

কোন মন্তব্য নেই