× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



করোনা ডেডিকেটেড হাসপাতালে ৫০৫৪ নার্সের পদায়ন

দেশের বিভিন্ন করোনা ডেডিকেটেড হাসপাতালে পদায়নের জন্য সাময়িকভাবে নিয়োগ পেয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নি‌য়োগপ্রাপ্ত পাঁচ হাজার ৫৪ জন সিনিয়র নার্স।

নিয়োগপ্রাপ্তদের ১৩ মে’র ম‌ধ্যে নিজ নিজ কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ওয়েবসাইটে এ বিষয়ে বিস্তারিত তথ্য দেয়া হয়েছে।

এর আগে গত ২৫ এপ্রিল করোনা মোকাবিলায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে জনপ্রশাসন বরাবর ২ হাজার চিকিৎসক ও ৬ হাজার নার্স নিয়োগের জন্য চিঠি দেয়া হয়েছিল। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ কর্ম কমিশন (পিএসসি) থেকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের কাছে সুপারিশকৃত নার্সের তালিকা থেকে এই পাঁচ হাজার ৫৪ জন নার্সকে সাময়িকভাবে পদায়ন করা হলো।

ইতিমধ্যে করোনা চিকিৎসায় নিয়োগ পেয়েছেন ২ হাজার চিকিৎসক। প্রথমে ৩৯তম বিসিএসে অপেক্ষমাণ তালিকার চিকিৎসকদের নন-ক্যাডার হিসেবে নিয়োগ করার কথা থাকলেও এই ২ হাজার চিকিৎসককে ক্যাডার হিসেবেই নিয়োগ পেলেন। আগামী ১২ মে’র মধ্যে এসব চিকিৎসকের পদায়ন সম্পন্ন হবে।

কোন মন্তব্য নেই