× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর মেয়ে পুলিশ সদস্যের ঢাকায় করোনা শনাক্ত

ঈশ্বরদীর এক মেয়ে 'পুলিশ সদস্য' ঢাকাতে করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। আজ বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে সে নিজেই তার করোনা শনাক্তের খবর নিশ্চিত করেন। রাজধানী ঢাকার রাজারবাগে পুলিশ লাইন হাসপাতালে আইসোলেশনে তাকে নেওয়া হয়েছে বলে জানান। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)তে কর্মরত।

ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নে বাড়ি ওই নারী পুলিশ সদস্য মুঠোফোনে জানান, গত ১২ মে তার নমুনা পরিক্ষার জন্য পাঠানো হয়েছিল, আজ দুপুরে তার করোনা পজেটিভ বলে রিপোর্ট আসে। এরপর থেকে তাকে আইসোলেশনে নেওয়া হয়। তিনি জানান, তার মধ্যে করোনার তেমন উপসর্গ না থাকলেও রিপোর্টে তার পজেটিভ আসায় তিনি অনেকটা আতঙ্কগ্রস্থ। তিনি ঈশ্বরদীবাসী সকলের কাছে তার সুস্থ্যতার জন্য দোয়া কামনা করেন।

ওই নারী পুলিশ সদস্যের বড় বোন মুঠোফোনে জানান, তার অবিবাহিতা ছোট বোনের করোনা পজেটিভ আসার খবরে তার ব্যবসায়ী বাবা সহ বাড়ির সকলেই খুব ভেঙে পড়েছেন। তার বোনের সুস্থ্যতার জন্য সবাই যেন দোয়া করেন সেই অনুরোধ জানান।

কোন মন্তব্য নেই