× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত

এস এম রাজা
ঈশ্বরদীতে মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল হামিদ (৬০) নামে এক পথচারী নিহত হয়েছে। আজ রোববার (৩১ মে) ঈশ্বরদী-নাটোর বিশ্বরোডের দাশুড়িয়া কারিগর পাড়ার নিকট এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,  নিহত আব্দুল হামিদ নিজ বাড়ি কারিগর পাড়া থেকে দাশুড়িয়া বাজারে যাওয়ার উদ্দেশ্যে রওনা হলে একটি দ্রুতগামী মোটরসাইকেল পেছন থেকে এসে আবদুল হামিদকে সজোরে ধাক্কা মারে। এতে  আব্দুল হামিদ  মাথায় প্রচন্ড  আঘাত পেয়ে ছিটকে পড়ে রক্তাক্ত জখম হয়। 
স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় এখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল স্থানান্তর করা হয়।  সেখানে গিয়ে প্রচণ্ড রক্তক্ষরণের কারণে আব্দুল হামিদ মৃত্যুবরণ করে।  

মোটরসাইকেল আরোহীকে আটক করতে না পারলেও পাকশী পুলিশ ফাঁড়ির কর্তব্যরত অফিসার ইনচার্জ আখতারুজ্জামান মোটরসাইকেলটি  উদ্ধার করেছে।  ঘাতক মোটরসাইকেল চালককে গ্রেপ্তারের প্রচেষ্টা চালানো হচ্ছে বলে ইন্সপেক্টর আখতারুজ্জামান জানিয়েছেন। 

কোন মন্তব্য নেই