× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর চরগড়গড়ি গ্রামে দুই বংশের মধ্যে সংঘর্ষ, ৯জন আটক

স্টাফ রিপোর্টারঃ ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ি গ্রামের মালিথা ও ফকির বংশের মধ্যে সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন। এদের মধ্যে আনিস ফকির ও তাঁর ১০ বছর বয়সী মেয়ের অবস্থা গুরুতর বলে জানান প্রত্যদর্শীরা। 

গতকাল শুক্রবার সকাল ১০টায় চরগড়গড়ির আলহাজ্ব মোড়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে আলহাজ্ব মোড় থেকে ৯ জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। 

স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার মোবাইলে গেম খেলাকে কেন্দ্র করে দুই বংশের দুই ছেলের মধ্যে প্রথমে কথাকাটি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এ ঘটনার জের ধরেই দুই বংশের লোকজন সংর্ঘষে জড়িয়ে পড়েন।
স্থানীয় ইউপি সদস্য রুহুল আমিন জানান, শুক্রবার সকাল ১০টায় দু’পরে মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আনিস ফকির সহ বেশ কয়েকজন আহত হয়েছেন বলে শুনেছি। এখনও পর্যন্ত কোন পরে লোকজন আমার সঙ্গে যোগাযোগ করেনি। 

ঈশ্বরদী থানার এসআই আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে আলহাজ্ব মোড় এলাকা থেকে ৯জনকে আটক করে থানায় আনা হয়েছে। আর যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য এদের আটক করা হয়েছে

কোন মন্তব্য নেই