× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



রংপুরে সাংবাদিকদের সুরক্ষা সামগ্রী দিলেন পুলিশ সুপার বিপ্লব সরকার


বিশেষ প্রতিবেদক/ইতিহাস টুয়েন্টিফোর-
সাম্প্রতিক করোনা ভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে সাংবাদিকতা একটি ঝুঁকিপূর্ণ পেশা করোনা (কোভিড-১৯) মোকাবেলায় মাঠ পর্যায়ে যারা কাজ করছেন তাদের মধ্যে সাংবাদিকরা অন্যতম। বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে সারাদেশে লকডাউন চলছে। দেশে বর্তমানে একের পর এক আক্রান্ত হচ্ছেন প্রশাসনের কর্মকর্তা, চিকিৎসক, পুলিশ সদস্যসহ কর্মরত সাংবাদিকরা। ইতোমধ্যে চিকিৎসকের পাশাপাশি করোনায় আক্রান্ত হয়ে পুলিশ ও সাংবাদিকও মারা গেছেন।

এমন পরিস্থিতির কথা বিবেচনা করে রংপুর জেলার সাংবাদিকদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণের মতো মহতী উদ্যোগ গ্রহণ করেন বাংলাদেশ পুলিশ বাহিনীর উজ্জ্বল নক্ষত্র, পুলিশ বাহিনীর আইকন খ্যাত রংপুর জেলা পুলিশের মানবিক পুলিশ সুপার, বিপ্লব কুমার সরকার, বিপিএম (বার), পিপিএম।

রবিবার (১০ মে) দুপুরে রংপুর পুলিশ সুপারের কার্যালয়ে রিপোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক শাহ বায়েজিদ আহম্মেদ এর মাঝে একশত মাস্ক-ও ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) তুলে দেন এসপি বিপ্লব সরকার।

এসপি বিপ্লব সরকার আরো জানান দেশের করোনা পরিস্থিতিতেও পুলিশের মত সাংবাদিকরা ঘরে বসে নেই। এজন্য নিজের সেফটির জন্য জেলা পুলিশের পক্ষ থেকে আপনাদের এ উপহার। বর্তমান পরিস্থিতিতে সাংবাদিকরা করোনায় আক্রান্ত হচ্ছেন। তাই সাংবাদিকদের সুরক্ষার কথা চিন্তা করে রংপুর জেলা পুলিশ কর্মরত সাংবাদিকদের জন্য এই উপহার প্রদান করেন। ভবিষ্যতেও সাংবাদিকদের সুরক্ষায় পুলিশ প্রশাসন সবসময় পাশে থাকবে বলে তিনি জানান।

বিপ্লব সরকার সাংবাদিকদের উদ্দেশ্যে আরো বলেন আপনারা দেশে করোনা পরিস্থিতিতে যেভাবে নিরলসভাবে কোন প্রকার প্রণোদনা ছাড়াই কাজ করে যাচ্ছেন এজন্য দেশের সকল সাংবাদিকদের ধন্যবাদ জানাই।

কোন মন্তব্য নেই