× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

কুষ্টিয়ায় বন্ধুদের সাথে গড়াই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ এক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

শুক্রবার (২৯ এপ্রিল) সকাল ৮টায় গড়াই নদের ঘোড়াঘাট এলাকা থেকে রাফসান সনম (৩০) নামের ওই ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করা হয় বলে কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী সাজ্জাদ জানান।

রাফসান কুষ্টিয়া শহরের থানাপাড়া এলাকার রেজাউল হক খানের ছেলে। তিনি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ঈশ্বরদী শাখায় ক্যাশ অফিসার পদে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে ঘোড়াঘাট এলাকায় গড়াই নদে রাফসান তার পাঁচ বন্ধু রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের প্রভাষক হাসিবুর রশিদ তামিম, ব্যবসায়ী বিশ্বজিৎ, কুষ্টিয়া স্যামসাং শোরুমের ম্যানেজার ফয়সাল ও আব্দুর রশিদদের সঙ্গে গোসল করতে নামেন। এক পর্যায়ে তামিম ও রাফসান নদীর একটু গভীরে গেলে হঠাৎ করে তারা তলিয়ে যায়। এ সময় অন্য বন্ধুদের চিৎকারে স্থানীয় মাঝিরা গিয়ে তামিমকে টেনে তুললেও রাফসানকে খুঁজে পাওয়া যায়নি।

রাফসানের বন্ধু হাসিবুর বলেন, “নদীতে নামার পর বাকিরা একটু কম পানিতে ছিল। রাফসান আর আমি এক সঙ্গেই ছিলাম; হঠাৎ করে আমাদের পায়ের নিচের বালু সরে যায়। সাঁতার না জানায় আমি ও রাফসান তলিয়ে যাই। এ সময় স্থানীয়রা আমাকে উদ্ধার করতে পারলেও রাফসানকে আর খুঁজে পাওয়া যায়নি।”

রাফসানের পরিবারের লোকজন জানায়, ঈদের ছুটিতে রাফসান তার কর্মস্থল ঈশ্বরদী থেকে কুষ্টিয়া এসেছিলেন। চলতি মাসের ২ তারিখে তিনি বিয়ে করেন।

ফায়ার সার্ভিস কর্মকর্তা সাজ্জাদ বলেন, বৃহস্পতিবার দুপুর থেকে রাফসানের খোঁজে তল্লাশি শুরু করে ফায়ার সার্ভিস। পরে রাতে খুলনা থেকে ডুবুরি দল এসেও উদ্ধার অভিযানে যোগ দেয়।

“কিন্তু গভীর রাত পর্যন্তও তার কোন সন্ধান পাওয়া যায়নি। ভোরে স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থলের ভাটিতে থাকা গড়াই খনন প্রকল্পের ড্রেজারের তলদেশ থেকে রাফসানকে উদ্ধার করা হয়।

পরে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাফসানকে মৃত ঘোষণা করেন বলে জানান সাজ্জাদ।

কোন মন্তব্য নেই