× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে তরুন শিল্পপতি তুহিনের ভালবাসার গাড়ি পৌঁছে যাচ্ছে বাড়ি বাড়ি

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ
করোনাভাইরাস সংক্রমনের পর থেকে কর্মহীন হয়ে পড়া ঈশ্বরদীর বিভিন্ন গ্রামের এক হাজার পরিবারকে এক মাসের খাদ্য সামগ্রী প্রদানের ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছেন  তরুন শিল্পপতি ও সমাজসেবী জালাল উদ্দিন তুহিন।

ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের চরমিরকামারী গ্রামের ওয়াপদা গেট সংলগ্ন তুহিনের নিজ বাংলোবাড়ি থেকে তার ব্যবসা প্রতিষ্ঠান চিসিং বাংলাদেশ এর কর্মী ও স্থানীয় স্বেচ্ছাসেবীদের মাধ্যমে প্রতিদিন বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।
 বিশিষ্ট ব্যবসায়ী জালাল উদ্দিন তুহিন বলেন, প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে তিনি এক হাজার পরিবারে পুরো এক মাসের জন্য যেসব খাদ্য সামগ্রী যে পরিমান প্রয়োজন তা হিসেব করে একবারে বস্তায় ভরে তালিকা অনুযায়ী তার বাড়িতে পৌঁছে দেওয়া হচ্ছে।  যাকে এই খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে তিনি আগে থেকে জানেননা যে তাকে এসব দেওয়া হবে। প্রতিদিন এভাবেই তুহিনের ভালবাসার গাড়ি ছুটে যাচ্ছে বাড়ি বাড়ি।

তিনি  আরো বলেন, আমরা খুঁজে খুঁজে দেখছি যেসব মানুষ কারো কাছে সাহায্যের জন্য বলতে পারছেননা, যারা বেকার হয়ে বাড়িতে বসে থাকার কারনে চরম খাদ্য সংকটে পড়েছেন অথচ কারো কাছে চাইতেও পারছেননা, আমরা তাদের বাড়িতে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি। উপজেলার বিভিন্ন গ্রামে প্রতিদিন পৌঁছে যাচ্ছে তুহিনের ব্যাক্তিগত উদ্যোগে গ্রহণ করা এসব খাদ্যসামগ্রী।

কোন মন্তব্য নেই