× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর চরকুরুলিয়ায় ছুরিকাঘাতে একজন আহত,ঢামেকে ভর্তি

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
ঈশ্বরদীর লক্ষীকুন্ডা ইউনিয়নের চরকুরুলিয়া গ্রামে ছুরিকাঘাতে শফিকুল ইসলাম নামে এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন।  ২৪ জুন পূর্ব শক্রুতার জের ধরে  ছুরিকাঘাত করে তাকে আহত করা হয়। পাবনা জেনারেল হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে  চিকিৎসায়  শারীরিক অবস্থার কোন উন্নতি না হওয়ায় তাকে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ২৬ জুন  শফিকুলের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার আসামীরা হলেন চরকুরলিয়ার ভাটপাড়া  গ্রামের নায়েব আলী প্রাং এর পুত্র রুবেল (২৭) ও তার মা সাজেদা খাতুন (৫৫)।

সাইফুল ইসলাম বলেন, আমার ভাই বতর্মানে মূমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। সন্ত্রাসীরা আমার ভাইকে মারার পর আমি মামলা দায়ের করলে তারা পাল্টা মামলা দায়েরের জন্য তাদের বাড়ির মালামাল অন্যত্র সরিয়ে রেখে ভাংচুর ও লুটপাটের মিথ্যা মামলা দায়েরের পায়তারা করছে। আমার ভাই জীবনমৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন তাকে নিয়েই আমরা ব্যস্ত আছি। অথচ আমাদের বিরুদ্ধে এ ধরনের মিথ্যা মামলার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে যা অত্যন্ত নিন্দনীয়। এব্যাপারে আমি প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করছি। 

কোন মন্তব্য নেই