× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী অগ্রনী ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত, রোগী বেড়ে ৩১

নিজস্ব প্রতিবেদক-
ঈশ্বরদীতে কম বেশি বেড়েই চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। আজ ২৩ জুন ঈশ্বরদীতে আরও একজনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ঈশ্বরদীতে মোট করোনা রোগীর সংখ্যা এখন ৩১ জন।

নতুন আক্রান্ত ব্যক্তি হলেন, অগ্রনী ব্যাংক ঈশ্বরদী শাখার প্রিন্সিপাল অফিসার  মোকলেছুর রহমান বাবু। তিনি ঈশ্বরদী শহরের কলেজ রোডে বসবাস করেন এবং তার গ্রামের বাড়ি ঈশ্বরদী উপজেলার সাহাপুরে।

আজ মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসমা খান।
জানা যায়, গত ১৫ জুন মখলেছুর রহমান বাবু ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। এরপর তিনি ১৫ ও ১৭ জুন দুইদিন ব্যাংকে যথারীতি অফিসিয়াল কাজকর্ম করেন। মকলেছুর রহমান বাবুর করোনা শনাক্তের খবর ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে জানাজানি হলে সবার মাঝে আতংক ছড়িয়ে পড়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক ওই ব্যাংকের একজন কর্মকর্তা বলেন, সকলের নিরাপত্তার স্বার্থে ব্যাংক লকডাউন করা প্রয়োজন। 

এছাড়াও ,ঈশ্বরদী ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের কম্পিউটার অপারেটর কাম ক্যাশিয়ার ও সাঁড়া ইউনিয়নের আড়মবাড়িয়া বাজার এলাকার মুক্তিযোদ্ধা আতিয়ার রহমানের ছেলে নূরুজ্জামান টমি (৪০)'র নাটোরের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা পরীক্ষার পর বৃহস্পতিবার রাতে প্রাপ্ত রিপোর্টে তার করোনা পজিটিভ ধরা পড়ে। 
পুনরায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে আজ (মঙ্গলবার) তার রিপোর্ট পুনরায় পজেটিভ আসে।

 তথ্য মতে এপর্যন্ত (২৩ জুন) ঈশ্বরদীতে এপর্যন্ত কোভিড রোগীর সংখ্যা ৩১ জন।

কোন মন্তব্য নেই