× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



মোহাম্মদ নাসিমের করোনা নেগেটিভ, শারীরিক অবস্থা অপরিবর্তিত

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার তেমন কোনো পরিবর্তন নেই। দ্বিতীয়বারের মতো করা করোনা টেস্টে রিপোর্ট নেগেটিভ এসেছে। তাকে ৭২ ঘণ্টা অবজারভেশনে রাখা হবে। 

মঙ্গলবার বাংলাদেশ স্পোশালাইজড হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা আল ইমরান চৌধুরী  এ তথ্য জানিয়েছেন।

সাবেক এ স্বাস্থ্যমন্ত্রীর গত ১ জুন করোনাভাইরাস ধরা পড়ে। এরপর তাকে রাজধানীর শ্যামলীতে অবস্থিত বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি করা হলে শুক্রবার ভোররাতে তিনি ব্রেন স্ট্রোক করেন। তার মস্তিষ্কে রক্তক্ষরণ শুরু হলে সেদিনই অধ্যাপক ডা. রাজিউল হকের নেতৃত্বে নাসিমের মস্তিষ্কে অপারেশন করা হয়। এরপর থেকেই তিনি 'ডিপ কোমায়' আছেন বলে চিকিৎসকরা জানান। 

নাসিমের চিকিৎসায় গত শনিবার রাতে দেশের স্বনামধন্য নিউরোলজিস্ট, নিউরোসার্জারি স্পেশালিস্ট, নেফ্রোলজিস্ট, এন্ডোক্রাইনোলজিস্ট, ইন্টারনাল মেডিসিন স্পেশালিস্টদের নিয়ে ১৩ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। 

বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের চিকিৎসকদের পাশাপাশি এই মেডিকেল বোর্ডে ইনভাইটিং ডক্টর হিসেবে আছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়ুয়া, নিউরোসায়েন্সেস ইনস্টিটিটিউটের পরিচালক অধ্যাপক দ্বীন মোহাম্মদ ও ল্যাবএইড হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. সোহরাবুজ্জামান। 

কোন মন্তব্য নেই